ভিকি-ক্যাটরিনার বিয়ে ডিসেম্বরে?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২১, ১০:৪৭

সম্প্রতি ‘সর্দার উধম’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করে দর্শকের মন জিতেছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল। সে ছবির প্রিমিয়ারে নায়কের সঙ্গে হাজির ছিলেন তার প্রেমিকা জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। যদিও দুজনের কেউই তাদের সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি। তবু প্রকারান্তরে বুঝিয়ে দিয়েছেন, তারা একে অন্যের প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

কিছুদিন আগে শোনা গিয়েছিল, গোপনে নাকি আংটি বদল করেছেন ভিকি-ক্যাটরিনা। এবার শোনা যাচ্ছে, ডিসেম্বরেই নাকি বিয়ে করতে চলেছেন এই তারকা জুটি। এই সমস্ত জল্পনার শুরু গত মঙ্গলবার রাত থেকে। সেদিন একসঙ্গে সেলিব্রিটি ম্যানেজার রেশমা শেঠির সঙ্গে দেখা করেন তারা। সেখান থেকেই অনুমান, বিয়ের পরিকল্পনা শুরু করেছেন ভিকি ও ক্যাট।

যদিও একসঙ্গে নয়, আলাদা গাড়িতে করে তাদের আসতে ও যেতে দেখা যায়। পাপারাৎজিদের দেখে হাত নাড়ান ক্যাটরিনা। অন্যদিকে থামস আপ দেখান ভিকি। ইনস্টাগ্রামে সেই ছবি আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই জল্পনা শুরু। তাহলে কি শুরু বিয়ের প্ল্যান।

ভারতের একটি সংবাদ মাধ্যম সূত্রে খবর, ডিসেম্বরেই বিয়ে করতে চলেছেন ক্যাটরিনা ও ভিকি। ইতোমধ্যে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে পোশাক নিয়েও কথাবার্তা বলেছেন তারা। শোনা যাচ্ছে, ডিজাইনার নাকি ভিকি ও ক্যাটরিনার বিয়ের পোশাক তৈরিও করে ফেলেছেন। তবে সত্যিটা কী, তা সময় হলেই জানা যাবে।

ঢাকাটাইমস/২৮অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :