শাহরুখ খানের নায়িকা বদল

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২১, ১১:৩০

২০১৮ সালে ‘জিরো’ মুক্তি পাওয়ার পর আর বড় পর্দায় দেখা যায়নি বলিউড কিং শাহরুখ খানকে। ফের কবে রুপালি পর্দায় ফিরবেন তিনি, এ নিয়ে উৎসাহের শেষ নেই তার ভক্তদের। কিছুদিন আগেই একটি স্পাই থ্রিলারের শ্যুট করছিলেন শাহরুখ। ছবির নাম ‘পাঠান’।

অনেকেই মনে করছেন, এটা শাহরুখের ফিল্মি ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসের সূচনা। এরই পাশাপাশি দক্ষিণের পরিচালক অ্যাটলির ছবি ‘লায়ন’-এর শ্যুট শুরু করেন কিং খান। শাহরুখের সঙ্গে এই ছবিতে অভিনয় করার কথা ছিল দক্ষিণের অভিনেত্রী নয়নতারার।

কিন্তু চুক্তিবদ্ধ হয়েও পুরোদস্তুর বানিজ্যিক ছবি ‘লায়ন’ থেকে সরে দাঁড়ালেন তেলেগু ও তামিল সিনেমার এই সুপারস্টার নায়িকা। ছেলে আরিয়ানের মাদক মামলার কারণে সব ধরনের শুটিং স্থগিত রেখেছেন শাহরুখ। তার পরই শুরু বিপত্তি। যদিও শাহরুখ ছাড়া বাকি অভিনেতাদের শ্যুট চলছে।

‘লায়ন’ ছবির জন্য অক্টোবর এবং নভেম্বর মাসের নির্দিষ্ট কয়েকটি দিন রেখেছিলেন নয়নতারা। কিন্তু শাহরুখ শুটিং পিছিয়ে দেওয়ায় সমস্যায় পড়েছেন তিনি। বাকি দিনে তার অন্যান্য কাজ থাকার কারণে বাধ্য হয়েই নাকি এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন নয়নতারা।

তাহলে পরবর্তী নায়িকা কে? শোনা যাচ্ছে, নয়নতারার পরিবর্তে সামান্থা প্রভুকে ‘লায়ন’ ছবিতে প্রথমবারের মতো বলিউড ‍সুপারস্টার শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে। যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেননি সামান্থা বা ছবির পরিচালক।

ঢাকাটাইমস/২৮অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :