চেয়ারম্যান প্রার্থী বাবার জন্য দোয়া চাইলেন সায়মন

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২১, ১৪:৩২

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক সায়মন সাদিককে তো দেশবাসী সবাই চেনেন। এবার তার বাবা সাদেকুর রহমানকে চিনে নিন। তিনি কিশোরগঞ্জ সদরের মহিনন্দ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। পরিচ্ছন্ন রাজনীতিক হিসেবে এলাকায় তার যথেষ্ট সুনাম রয়েছে। এ বছর তিনি আবারও চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন।

এখন প্রশ্ন হলো, সায়মনের বাবা কোন দলের রাজনীতি করেন এবং তিনি কী প্রতীক নিয়ে নির্বাচন করছেন? উত্তর হলো, সাদেকুর রহমান বরাবরই বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। পূর্বে তিনি এই দলের ব্যানারে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। দীর্ঘ বিরতির পর এবারও আওয়ামী লীগ থেকে তাকেই নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে।

গণমাধ্যমকে এই খবর নিশ্চিত করেছেন সাদেকুর রহমানের সুযোগ্য ছেলে চিত্রনায়ক সায়মন সাদিক। তিনি আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী বাবার জন্য সকলের কাছে দোয়াও চেয়েছেন।

সায়মনের কথায়, ‘আব্বু এবার নৌকার মাঝি। কৃতজ্ঞতা জানাচ্ছি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। আরও কৃতজ্ঞতা জানাচ্ছি মনোনয়ন বোর্ডের সকল সদস্যের প্রতি। আমার আব্বুর জন্য সকলের কাছে দোয়া চাই।’

কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী ইউনিয়ন পরিষদ মহিনন্দের পুরোনো রাজনীতিক সাইমনের দাদা সিদ্দিকুর রহমান। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাসনামল থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। এরপর দলে ভেড়েন ছেলে সাদেকুর রহমান। দাদা ও বাবার মতাদর্শ লালন করে সাইমনও যুক্ত আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে।

ঢাকাটাইমস/২৮অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :