সচিব হিসেবে পদোন্নতি দিয়ে ছয় কর্মকর্তার পদায়ন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২১, ২২:১৬

প্রশাসনে কর্মরত ছয় কর্মকর্তাকে সচিব পদে পদোন্নতি দিয়ে বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগে নিয়োগ দেওয়া হয়েছে। তাদের মধ্যে পাঁচ অতিরিক্ত সচিব ও একজন গ্রেড-১ কর্মকর্তা রয়েছেন। আজ বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখার জারি করা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়।

উপসচিব এ বি এম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের চেয়ারম্যান (গ্রেড-১) ড. অমিতাভ সরকারকে সচিব হিসেবে পদোন্নতি দিয়ে ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে।

মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব ড. শাহনাজ আরেফিনকে পদোন্নতি দিয়ে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব, কেন্দ্রীয় ঔষধাগারের পরিচালক অতিরিক্ত সচিব আবু হেনা মোরশেদ জামানকে পদোন্নতি দিয়ে বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের সচিব, ঢাকা বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মো. খলিলুর রহমানকে পদোন্নতি দিয়ে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব হিসেবে পদায়ন করা হয়েছে।

আর অর্থনৈতিক সম্পর্ক বিভাগের অতিরিক্ত সচিব কাজী এনামুল হাসানকে পদোন্নতি দিয়ে ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের সচিব এবং বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সোলেমান খানকে সচিব হিসেবে পদোন্নতি দিয়ে ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৮অক্টোবর/ইএস/মোআ)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :