ত্রিভুজ প্রেমের ওয়েব ড্রামা ‘দোলাচল’

প্রকাশ | ৩১ অক্টোবর ২০২১, ১৪:৩৮ | আপডেট: ৩১ অক্টোবর ২০২১, ১৫:৪৫

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

আসিফ সাত বছর পর নিউইয়র্ক থেকে দেশে ফিরে জানতে পারে, ওর বিয়ের জন্য মেয়ে দেখছেন মা। কিন্তু এক অজানা কারণে আসিফ বলতে পারে না, নিউইয়র্কে নিতুর সঙ্গে প্রেম করে সে। তাকেই বিয়ে করতে চায়।

এদিকে হঠাৎ আসিফের সামনে এসে দাঁড়ায় তার সাত বছর আগের প্রেমিকা মৌ। এই মৌয়ের কারণে সে এতদিন দেশ ছাড়া ছিল। কলেজে পড়া অবস্থায় হঠাৎ করে ঝোকের মাথায় তারা বিয়ে করেছিল। কিন্তু কয়েক দিনের মাথায় কোনো এক অজানা কারণে মৌ আসিফকে ডিভোর্স লেটার পাঠিয়ে দেয় এক বন্ধুর মাধ্যমে।

বহু চেষ্টার পরও মৌ কথা বলেনি আসিফের সঙ্গে, দেখাও করেনি। ডিভোর্সের সিদ্ধান্তও পরিবর্তন করেনি। সে সময় ডিভোর্স পেপারে সাইন করা ছাড়া আসিফের সামনে কোনো উপায় ছিল না।

কিন্তু এই সাত বছর পর যখন আসিফ নতুন করে ভালোবাসা খুঁজে পেয়েছে, তখন মৌ বলছে, ওই সময় তাদের ডিভোর্স হয়নি। ডিভোর্স পেপার জমা দেওয়ার দায়িত্ব যে বন্ধুকে দেওয়া হয়েছিল, সে একটি নকল ফরমে সাইন করিয়েছিল এবং পেপারটি এত বছর ওর কাছেই ছিল।

তার মানে, এখনও আসিফ এবং মৌ স্বামী-স্ত্রী। এখন মৌ একটি সঠিক ফরম নিয়ে আসবে দুজনেই সাইন করবে, ব্যাস। কিন্তু এবার আসিফ আগের ডিভোর্সের কারণ জানতে চায়। এখান থেকেই আসিফ, মৌ, নিতু- এই তিনজনের ভালোবাসার জটিলতার গল্প শুরু হয়।

ত্রিভুজ প্রেমের এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে ওয়েব ড্রাবা ‘দোলাচল’। গত শুক্রবার ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে ড্রামাটি দর্শকদের জন্য উন্মুক্ত করা হয়েছে। এটির গল্প লিখেছেন ফারিয়া হোসেন এবং পরিচালনা করেছেন আরিফ খান।

ওয়েব ড্রাবা ‘দোলাচল’-এর প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নূর সজল, অপর্না ঘোষ ও কাজী নওশাবা আহমেদ। আরও আছেন রাকিব হাসান বাপ্পী এবং শম্পা রেজা। এটির চিত্রগ্রহণে জুয়েল দাস এবং সম্পাদনায় আশরাফ উদ্দিন।

ঢাকাটাইমস/৩১অক্টোবর/এএইচ