সরকারি অফিসে চাঁদাবাজি করতে গিয়ে দুই ভাই ধরা

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০২১, ২২:০২

শেখ হাসিনা লীগ পরিচয়ে ও সিরাজগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নাম ভাঙিয়ে চাঁদাবাজির অভিযোগে দুই সহোদরকে আটক করেছে পুলিশ। রবিবার দুপুরে সিরাজগঞ্জ বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি)-এর কার্যালয়ে চাঁদার টাকা নিতে গেলে তাদের আটক করে পুলিশে তুলে দেন কর্তৃপক্ষ।

আটকরা হলেন- সিরাজগঞ্জ পৌর এলাকার হোসেনপুর মহল্লার আনোয়ার হোসেন ভুইয়ার ছেলে ফিরোজ (৪৫) ও তার ভাই এসএম রেজা (৩৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম।

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি)-এর সিরাজগঞ্জের নির্বাহী প্রকৌশলী মাজুদ আলম জানান, প্রথমে মোবাইল ফোনে শেখ হাসিনা লীগ নামে একটি সংগঠনের নাম দিয়ে মোবাইলে ক্ষুদে বার্তা পাঠায় তারা। পরে রবিবার সকালে প্রতারক সহোদর দুই ভাই ফিরোজ ও রেজা এসে পার্টির প্রোগ্রাম করতে হবে বলে দশ হাজার টাকা দাবি করে। এসময় ফিরোজ এই সংগঠনের কর্মী পরিচয় দিয়ে ও এই সংগঠনের সভাপতি বর্তমান জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনা হেনা বলে পরিচয় দেয় এবং তিনি পাঠিয়েছেন বলে দাবি করেন।

পরে হাসনা হেনাকে বিষয়টি জানালে এ ব্যাপারে তিনি কিছুই জানেন না আর এ ধরনের কোন সংগঠন নেই বলে তিনি জানান। পরে পুলিশকে খবর দিয়ে ফিরোজ ও রেজাকে তাদের হাতে তুলে দেওয়া হয়।

এ ব্যাপারে সিরাজগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনা হেনা বলেন, শেখ হাসিনা লীগ বলে কোন সংগঠন নেই। এক ধরনের প্রতারক চক্র এই কাজ করে আওয়ামী লীগের সুনাম ক্ষুন্ন করছে ও আমাদের নেতাকর্মীদের বিব্রতকর পরিস্থিতিতে ফেলছে। তাদের উপযুক্ত শাস্তি হওয়া দরকার।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, তাদের আটক করে থানা হেফাজতে আনা হয়েছে। আটককৃতরা আপন দুই ভাই। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এছাড়াও এদের বিরুদ্ধে এর আগেও এমন অভিযোগ উঠেছে বলে জানা গেছে ।

(ঢাকাটাইমস/৩১অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :