পুলিশ সদর দপ্তরে অত্যাধুনিক শপিং কমপ্লেক্স ‘পলমার্ট’ চালু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ নভেম্বর ২০২১, ১৯:১২ | প্রকাশিত : ০২ নভেম্বর ২০২১, ১৯:০৭

জননিরাপত্তা বিধানে নিয়োজিত পুলিশ সদস্যদের কল্যাণে নিরলস কাজ করছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। আইজিপির সুযোগ্য নেতৃত্ব ও নির্দেশনায় পুলিশ সদস্যদের কল্যাণে পুলিশ সদর দপ্তরে চালু হলো অত্যাধুনিক শপিং কমপ্লেক্স পলমার্ট।

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে ফিতা কেটে পলমার্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন আইজিপি। পরে তিনি পলমার্টের বিভিন্ন অংশ ঘুরে দেখেন। পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত আইজিপি, ডিআইজি এবং অন্যান্য কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

পলমার্ট চালুর প্রয়োজন ও প্রাসঙ্গিকতা তুলে ধরে পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন) মো. মাসুদুর রহমান বলেন, বর্তমান আইজিপি পুলিশ সদস্যদের কল্যাণে বহুমুখী পদক্ষেপ নিয়েছেন। তাঁর নির্দেশনায় চালু করা হয়েছে পলমার্ট। পুলিশ কর্মকর্তা ও সদস্যগণকে দেশ ও জনগণের কল্যাণে দায়িত্ব পালনে দীর্ঘ সময় ব্যস্ত থাকতে হয়। ফলে তাদের অনেকের পক্ষেই সময়মত পারিবারিক প্রয়োজনীয় মানসম্মত পণ্য কেনা-কাটা করা সম্ভব হয়না। তারা যেন একই ছাদের নিচে স্বল্পমূল্যে মানসম্পন্ন দ্রব্য কেনা-কাটা করতে পারেন সে লক্ষ্যে পুলিশ সদর দপ্তরে চালু হলো অত্যাধুনিক শপিং কমপ্লেক্স পলমার্ট।

এতে পুলিশ সদস্যগণ একদিকে যেমন সাশ্রয়ী মূল্যে মানসম্মত পণ্য ক্রয় করতে পারবেন, অন্যদিকে তাদের সময়ও বাঁচবে বলে তিনি উল্লেখ করেন।

পুলিশ সদর দপ্তরের ফ্যাসিলিটিজ ভবনের নিচতলায় বৃহৎ পরিসরে মনোরম পরিবেশে পলমার্টে পণ্যের সর্বোচ্চ খুচরা মূল্যের (এমআরপি) চেয়ে কম মূল্যে খাদ্য সামগ্রী, নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি, প্রসাধনীসহ মানসম্মত অন্যান্য সামগ্রী পাওয়া যাবে। পলমার্ট প্রতিদিন সকাল আটটা থেকে রাত নয়টা পর্যন্ত খোলা থাকবে।

(ঢাকাটাইমস/০২নভেম্বর/এএ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :