শিবপুরে ডাকাত শরীফের গলাকাটা লাশ

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ নভেম্বর ২০২১, ১৮:৫৪ | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০২১, ১৮:৫১

শিবপুরে কালুয়াকান্দায় হত্যা ও ডাকাতি মামলার আসামি শরীফ মিয়ার (৪০) গলাকাটা ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ১১টার দিকে শিবপুরের কালুয়াকান্দা দক্ষিণপাড়া এলাকার বাচ্চু মোক্তারের বাড়ির সামনে থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত শরীফ মিয়া শিবপুরের তাতারকান্দী গ্রামের ইসমাইল মিয়ার ছেলে।

নিহতের পরিবারের লোকজন জানান, নিহত ডাকাত শরীফ মিয়া মঙ্গলবার বাড়ির সীমানায় বাঁশের বেড়া দিচ্ছিলেন। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়ির কাজ শেষ করে বাইরে বের হন। রাত ১২টায়ও তিনি বাডি়তে ফেরেনি। এরপর থেকে পরিবারের স্বজনরা তাকে খোঁজাখোঁজি শুরু করে।

পরে বুধবার সকালে স্থানীয় লোকজন বাচ্চু মোক্তারের বাড়ির কাছে তার গলাকাটা ও ক্ষতবিক্ষত লাশ দেখতে পায়। পরে এলাকাবাসী পুলিশে খবর দেয়। এরপর পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। তাছাড়া নিহত শরীফ মিয়া আন্তঃজেলা ডাকাত। তার নামে শিবপুরে থানায় চারটি হত্যা মামলা ও তিনটি ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

(ঢাকাটাইমস/৩নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :