সৈয়দপুরে ট্রাকচাপায় ৩ মোটরশ্রমিক নিহত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ নভেম্বর ২০২১, ২১:২৪ | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০২১, ২১:২১

নীলফামারীর সৈয়দপুরে ট্রাকচাপায় টার্মিনালে কর্মরত তিনজন মোটরশ্রমিক নিহত হয়েছেন। একই ঘটনায় একজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৫টায় সৈয়দপুর বাস টার্মিনালের পূর্ব গেটলক স্টপেজে এ দুর্ঘটনা ঘটে। চালক ও তার সহকারীসহ ট্রাকটি আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, টার্মিনালের পূর্ব গেটলক স্টপেজ থেকে রংপুরগামী একটি গেটলক বাসে যাত্রী তুলছিলেন কয়েকজন শ্রমিক। এমন সময় হঠাৎ পাশের সুমনা পেট্রোল পাম্প থেকে তেল নিয়ে দ্রুত গতিতে অতিক্রম করে ট্রাকটি। এতে ট্রাক ও বাসের বডির মাঝে চাপা পড়েন ওই শ্রমিকরা। এর মধ্যে নীলফামারী জেলা বাস মিনিবাস মালিক সমিতির চেইন মাস্টার জাহাঙ্গীর ভান্ডারী (৬০) নিচে পড়ে যান এবং ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। তিনি টার্মিনাল সংলগ্ন নিয়ামতপুর জুম্মা পাড়ার মৃত ফয়মুদ্দি মামুদের ছেলে।

অন্য তিনজনকে গুরুতর আহত অবস্থায় দ্রুত সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেওয়ার পথে দুজন মারা যায়। তারা হলেন নীলফামারী জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সদস্য রবিউল ইসলাম (৫৫) ও আলম (৫৫)। আরেকজন শ্রমিক চাপ্পু (৪০) গুরুতর আহতাবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত রবিউল ইসলাম নীলফামারী সদর উপজেলার কাজীরহাট উত্তরা ইপিজেড সংলগ্ন রেয়াজের ছেলে এবং আলম সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাসকান্দর চেংমারীপাড়ার ইয়াকুব আলীর ছেলে। আহত চাপ্পু সৈয়দপুর শহরের নতুনবাবুপাড়ার বাসিন্দা। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৩নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :