দাওয়াত খেতে গিয়ে সড়কে প্রাণ গেল তিন অটোরিকশাযাত্রীর

ময়মনসিংহ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০২১, ১৭:৫৯

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার নিগুয়ারী ইউনিয়নের পুরাদিয়ারটেক এলাকায় একটি রোড রোলারের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়েছে। এ সময় রোড রোলারের নিচে চাপা পড়ে অটোরিকশার তিন যাত্রী নিহত হন। বৃহস্পতিবার দুপুর সোয়া ১টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ বলছে, গাজীপুরের শ্রীপুর উপজেলার গাড়ারন গ্রামের একটি জামে মসজিদে ইমামতি করেন গফরগাঁও উপজেলার মশাখালী ইউনিয়নের আব্দুল ওয়াদুদ।

ইমাম আব্দুল ওয়াদুদের বাড়ি মশাখালী এলাকায় বেড়াতে শ্রীপুরের গাড়াবন গ্রাম থেকে ১০-১২টি অটোরিকশা করে আসছিলেন বেশ কয়েকজন। পথে অটোরিকশার বহরটি গফরগাঁওয়ের পাগলা থানার পুড়াদিয়ার টেক এলাকায় পৌঁছালে সড়কে পিচ ঢালাইয়ের কাজে ব্যবহৃত রোলারের সাঙ্গে একটি অটোরিকশার সংঘর্ষ হয়। এ সময় রোলারের নিচে চাপা পড়ে তিন যাত্রী মারা যান।

নিহতরা হলেন- গাজীপুরের শ্রীপুর উপজেলার গাড়ারন গ্রামের নায়েব আলী (৭৫), একই গ্রামের সহর ব্যাপারীর ছেলে কফিল উদ্দিন (৪০), তার ভাই আমির উদ্দিন (৫৫)। এ সময় অটোরিকশাচালক সাইফুল ইসলাম গুরুতর আহত হন।

নিহত কফিল উদ্দিনের শ্যালক সুমন আহমেদ জানান, বেশ কয়েকটি অটোরিকশা ও মোটরসাইকেলে করে গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকার মশাখালী যাচ্ছিলেন তারা। পথে পুড়াদিয়ারটেক এলাকায় সড়কের পিচ ঢালাইয়ের কাজে ব্যবহৃত রোড রোলারের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই নায়েব আলী নিহত হন। হাসপাতালে নেওয়ার পর কফিল উদ্দিন মারা যান এবং আমির উদ্দিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কেএম নাজমুল আহসান জানান, সড়ক দুর্ঘটনায় আহত তিনজনকে হাসপাতালে আনা হয়। এর মধ্যে কফিল উদ্দিনকে হাসপাতালে নিয়ে আসার বেশ আগেই তিনি মারা যান। আশঙ্কাজনক অবস্থায় আমির উদ্দিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাকি একজনকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুজ্জামান জানান, রোড রোলার চাপায় বৃদ্ধ নায়েব আলী ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেয়ার পর আহত কফিল উদ্দিন ও আমির উদ্দিন মারা যান। অটোরিকশা ও রোলার জব্দ করা হয়েছে।

(ঢাকাটাইমস/৪নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :