হেফাজত আমিরের অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি

প্রকাশ | ০৬ নভেম্বর ২০২১, ১৮:৪৬

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
সম্প্রতি অসুস্থ হয়ে পড়লে ফটিকছড়ির একটি ক্লিনিকে ভর্তি করা হয় হেফাজত আমিরকে

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীর স্বাস্থ্যের অবনতি হয়েছে। তিনি খাবার-দাবার খেতে পারছেন না। তাকে চট্টগ্রামের ন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার দুপুরে হেফাজত আমিরকে হাসপাতালে ভর্তি করা হয় বলে নিশ্চিত করেছেন মুহিব্বুল্লাহ বাবুনগরীর ব্যক্তিগত সহকারী মাওলানা আব্দুল  খালেক।

হেফাজত আমির ন্যাশনাল হাসপাতালের গ্যাস্ট্রোলিভার বিশেষজ্ঞ ডা. শামীম বখশের অধীনে চিকিৎসা নিচ্ছেন। তিনি বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছেন।

নব্বইয়ের বেশি বয়সী হেফাজত আমির সম্প্রতি অসুস্থ হয়ে পড়লে তাকে চট্টগ্রামের ফটিকছড়ির নাজিরহাট সেবা ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে কয়েক দিন চিকিৎসা নেওয়ার পর কিছুটা সুস্থতা অনুভব করলে তিনি বাড়িতে ফিরে যান।

বছর-দেড়েকের মধ্যে কওমি মাদ্রাসাভিত্তিক আলোচিত সংগঠন হেফাজতে ইসলামের দুজন আমির ইন্তেকাল করেন। গত বছরের সেপ্টেম্বরে মারা যান আল্লামা শাহ আহমদ শফী। আর গত আগস্টে মারা যান আল্লামা জুনায়েদ বাবুনগরী। সংগঠনটির তৃতীয় আমির হন আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী। তিনি জুনায়েদ বাবুনগরীর মামা। দীর্ঘদিন যাবত ফটিকছড়ির বাবুনগর মাদ্রাসার পরিচালকের দায়িত্ব পালন করছেন।

(ঢাকাটাইমস/০৬নভেম্বর/জেবি)