ধর্ম ব্যবসায়ীরা আমার সমালোচনা করে: তথ্য প্রতিমন্ত্রী

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ নভেম্বর ২০২১, ২১:১২ | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০২১, ২০:৪৭

যারা ধর্ম নিয়ে বাণিজ্য করে, রাজনীতি করে, যারা স্বাধীনতারবিরোধী, তারাই তার সমালোচনা করে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি।

শনিবার জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ওলামায়ে কেরাম ও ইমামদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আজ উপজেলা পরিষদ প্রাঙ্গণ মাঠে সরিষাবাড়ি উপজেলার সকল ওলামায়েকেরাম ও ইমামদের সঙ্গে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ডা. মুরাদ হাসান বলেন, ‘আমি এমন কোনো কথা বলিনি, যা আমার প্রিয় ধর্ম ইসলামের বিপক্ষে যায়। আমি এসব কথা বলতে পারি না। আমি বলেছি বাহাত্তরের সংবিধানে ফিরে যেতে হবে।’

প্রতিমন্ত্রী জানান, তার পিতা একজন বীর মুক্তিযোদ্ধা এবং মুসলমান ছিলেন। তিনি অসংখ্য মসজিদ ও মাদ্রাসা নির্মাণ করেছেন। তিনি অন্য ধর্মের বিরুদ্ধে কখনো কথা বলেননি।

জিয়াউর রহমান রাজাকার ও আলবদরদের মন্ত্রী বানিয়েছেন উল্লেখ করে মুরাদ হাসান বলেন, জিয়া ছিলেন পাকিস্তানের দালাল।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২১ বার হত্যাচেষ্টা করা হয়েছে। আল্লাহর অশেষ রহমতে তিনি বেঁচে আছেন। ২১ আগস্ট সন্ত্রাসবিরোধী সমাবেশে গ্রেনেড হামলা চালিয়ে তাকে হত্যার চেষ্টা করা হয়েছে। মানব ঢাল তৈরি করে তাকে বাঁচানো গেলেও এ ঘটনায় অসংখ্য নেতাকর্মী আহত ও নিহত হয়েছেন।

সরিষাবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম.এ লতিফ, সহ-সভাপতি শাহাজাদা, সরিষাবাড়ি উপজেলা ইমাম সমিতির সভাপতি নাজমুল হুদা ও সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম প্রমুখ।

(ঢাকাটাইমস/০৬নভেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :