ধামরাইয়ে করোনা টিকা নিয়ে হৃদরোগীর মৃত্যু

প্রকাশ | ০৯ নভেম্বর ২০২১, ২২:৫৩

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস

ঢাকার ধামরাইয়ে করোনা টিকা গ্রহণের পর দ্বীন ইসলাম (৫০) নামে একজন হৃদরোগী মারা গেছেন। 

এলাকাবাসী বলছে, মঙ্গলবার সকালে রোয়াইল ইউনিয়নের চরসুঙ্গর কমিউনিটি ক্লিনিকে করোনার টিকা নিতে আসেন দ্বীন ইসলাম। পরে সকাল ১০টার দিকে তার শরীরে টিকা পুশ করা হয়। এরপরই দ্বীন ইসলাম অসুস্থতা বোধ করলে দ্রুত তাকে নিকটস্থ সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুর রিফফাত আরা বলেন, সকালে চরসুঙ্গর কমিউনিটি ক্লিনিকে টিকাদান কর্মসূচির চলার সময় দ্বীন ইসলাম নামে একজন তাড়াহুড়া করে টিকা নিতে চায়। তখন কর্তব্যরত চিকিৎসক তাকে শারীরিক পরীক্ষা করতে চাইলে তিনি সেটা না করে টিকা গ্রহণ করেন। পরে অসুস্থতাবোধ করলে দ্রুত সাভার উপজেলা হেলথ কমপ্লেক্সে নেয়ার পথে দ্বীন ইসলাম মারা যান।

ডা. নুর রিফফাত আরা আরও জানান, দ্বীন ইসলাম আগেই অসুস্থ ছিলেন। তিনি দীর্ঘদিন হৃদরোগে ভুগছিলেন। সাভার সরকারি হাসপাতালের চিকিৎসক দ্বীন ইসলামের শরীর পরীক্ষা করলে পরীক্ষার রিপোর্ট দেখে জানা যায়- তিনি হৃদরোগে আক্রান্ত একজন রোগী। টিকা গ্রহণের পর তিনি মারা যান। তবে এই ঘটনায় চার সদস্যের একটি তদন্ত টিম সেখানে পাঠানো হয়েছে, তদন্ত রিপোর্ট দেখে বিস্তারিত জানানো হবে।

(ঢাকাটাইমস/৯নভেম্বর/এলএ)