হাংরিনাকি ১১.১১ ফিস্টে নানা অফার

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ নভেম্বর ২০২১, ১৩:৫৭

দেশের প্রথম ফুড ডেলিভারি সেবাদাতা প্রতিষ্ঠান হাংরিনাকি ফুডপ্রেমীদের জন্য আকর্ষণীয় ছাড়সহ ‘হাংরিনাকি ১১.১১ ফিস্ট’ শীর্ষক বিশেষ ক্যাম্পেইন চালু করছে। নতুন এ ক্যাম্পেইন বুধবার শুরু হয়েছে এবং চলবে ২৪ নভেম্বর পর্যন্ত।

হাংরিনাকির সিএমও মাশরুর হাসান মিম বলেন, এবারের ১১.১১ ক্যাম্পেইন এ বেশকিছু বিশেষ ছাড়ের ব্যবস্থা রয়েছে।

ক্যাম্পেইন চলাকালে হাংরিনাকিতে ফুড অর্ডারে ক্ষেত্রে ভোজনরসিকরা বিভিন্ন এলাকা ও সময়ে ভিন্ন ভিন্ন রেস্টুরেন্টের মেনুতে অর্ধেক ছাড় (১০-২৪ নভেম্বর পর্যন্ত) উপভোগ করতে পারবেন। নেতৃত্বস্থানীয় এই ফুড টেক কোম্পানিটি মাত্র ১১ টাকা ডেলিভারি ফিতে (১০-১৬ নভেম্বর পর্যন্ত) এবং ১৫ টাকা ডেলিভারি ফিতে (১৭-২৪ নভেম্বর পর্যন্ত) খাবার পৌঁছে দিবে। এছাড়াও ৭ নভেম্বর থেকে ডাবল টাকা ভাউচার কিনে ক্যাম্পেইন চলাকালে সেই ভাউচার ব্যবহার করে ক্রেতারা হাংরিনাকিতে কেনাকাটা করতে পারবেন।

অ্যাপভিত্তিক ফুড ডেলিভারি সার্ভিস কোম্পানি হাংরিনাকি বিভিন্ন মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস (এমএফএস) গ্রাহকদের জন্য পেমেন্টের ক্ষেত্রে দিচ্ছে ক্যাশব্যাক অফার। বিকাশ এবং নগদ দিয়ে পেমেন্ট করে গ্রাহকরা ২০ শতাংশ (সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। এছাড়াও, মাইজিপি অ্যাপ এবং বাংলালিংক অরেঞ্জ ক্লাব ব্যবহারকারীরা হাংরিনাকি থেকে ২০ শতাংশ (সর্বোচ্চ ১৫০ টাকা) মূল্যের ভাউচার ব্যবহার করতে পারবেন।

বাড়তি সুবিধা হিসেবে হাংরিনাকিতে বরাবরের মতোই থাকছে ৪৫, ১০০ এবং ২০০ টাকার ভাউচার সুবিধা। এছাড়া দারাজ হ্যাপি শপিং ক্যাম্পেইনের শেক শেক ভাউচার, হাংরিনাকিতে ৩৫০+ টাকা মূল্যের ৩টি অর্ডার সম্পূর্ণ করে ২০০ টাকার গিফট ভাউচার এবং দারাজ ব্যবহারকারীদের জন্য হাংরিনাকিতে প্রতিদিন সন্ধ্যা ৭-৯টা (১১-১৫ নভেম্বর) পর্যন্ত রয়েছে সারপ্রাইজ ভাউচার জিতার সুযোগ।

হাংরিনাকি ফ্যান ক্লাবে সেরা রিভিউ কমেন্ট করেও জিতে নেয়া যাবে আকর্ষণীয় গিফট ভাউচার। এজন্য আপনাকে হাংরিনাকি থেকে ফুড অর্ডার করার পর ‘হাংরিনাকি ফ্যান ক্লাব’ গিয়ে একটি রিভিউ পোস্ট করতে হবে। সেরা রিভিউ পোস্টকারী পাবেন হাংরিনাকির পক্ষ থেকে বিশেষ গিফট ভাউচার।

(ঢাকাটাইমস/১১নভেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :