জাককানইবি সাংবাদিক সমিতির কনফারেন্স কক্ষের উদ্বোধন

ত্রিশাল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ নভেম্বর ২০২১, ২১:৪৭

বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাককানইবিসাস) কনফারেন্স কক্ষ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯ টা ১৫ মিনিটে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের তৃতীয় তলায় ফিতা ও কেক কেটে কক্ষ উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. এএইচএম মোস্তাফিজুর রহমান।

সাংবাদিক সমিতির সভাপতি রাশেদুজ্জামান রনির সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। এসময় রেজিস্ট্রার কৃষিবিদ ড. হুমায়ুন কবির এবং ট্রেজারার প্রফেসর মো. জালাল উদ্দিন বক্তব্য দেন।

উপাচার্য বলেন, ‘বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিকে এমন একটি কক্ষ উপহার দিতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। ২০১৫ সাল থেকেই এই সংগঠনটি নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। আশা করি, ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে। বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক সকল সংবাদ বিশ্বমঞ্চে তুলে ধরার পাশাপাশি গঠনমূলক সংবাদও প্রত্যাশা থাকবে।’

এ সময় প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক তপন কুমার সরকার, শিক্ষক সমিতির সভাপতি ড. এমদাদুর রাশেদ সুখন, পরীক্ষা নিয়ন্ত্রক আব্দুল হালিম, গ্রন্থাগারিক (ভারপ্রাপ্ত) শেখ মো. জালাল উদ্দিন, জনসংযোগ দপ্তরের অতিরিক্ত পরিচালক এসএম হাফিজুর রহমান ও জাককানইবিসাসের সাবেক সভাপতি মেহেদী জামান লিজন এবং সাংবাদিক সমিতির সকল সদস্য উপস্থিত ছিলেন।

স্বাগত বক্তব্য ও সঞ্চালনা করেন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ফাহাদ বিন সাঈদ।

উল্লেখ্য, কেন্দ্রীয় গ্রন্থাগারের নিচতলায় সাংবাদিক সমিতির কার্যালয় রয়েছে। ২০১৭ সালে কার্যালয়টি উদ্বোধন করেন তৎকালীন উপাচার্য প্রফেসর ড. মোহিত উল আলম।

(ঢাকাটাইমস/১১নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :