ভারতে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০২১, ০১:০২

আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ভারতে উদযাপিত হয়েছে। এ উপলক্ষে ১১ নভেম্বর (বৃহস্পতিবার) রাতে যুবলীগের ভারত শাখা আলোচনা সভা ও কেককাটার মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে।

এমসয় নেতৃবৃন্দ বলেন, বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে শহীদ শেখ ফজলুল হক মণির প্রতিষ্ঠিত এ সংগঠনের কার্যক্রমকে বিশ্বব্যাপী বেগবান করার শপথে আজ আমরা সামিল হয়েছি।

অ্যাডভোকেট মো. মুহাইমিনুর রহমান পললের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন যুবলীগের ভারত শাখার সমন্বয়ক মোহাম্মদ রুবেল।

এসময় উপস্থিত ছিলেন- শুভ্র প্রসূন পাল, হাসান খান, নাজিম উদ্দিনসহ বাংলাদেশ আওয়ামী যুবলীগের ভারত শাখার নেতৃবৃন্দ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠান পরিচালনা করেন করেন পঙ্কজ সূত্রধর এবং সার্বিক সমন্বয় করেন শাকিল আহমেদ।

সভার শুরুতে বাংলাদেশের স্বাধীনতা থেকে শুরু করে আজ পর্যন্ত বিভিন্ন ক্রান্তিলগ্নে, রাজপথের সংগ্রামে ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদের আত্মত্যাগ স্মরণ করে এক মিনিট নীরবতা পালন করা হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপস্থিত নেতাকর্মীরা তাদের বক্তব্যের মাধ্যমে যুবলীগের বর্তমান নেতৃত্বের দিক নির্দেশনায় দেশ ও দশের জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

সভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক কাজী সরওয়ার হোসেন ও উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সফেদ আশফাক তুহিনের সার্বিক তত্ত্বাবধানে ভারতে বাংলাদেশ আওয়ামী যুবলীগকে সুসংগঠিত করে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার আশাবাদ ব্যক্ত করা হয়।

(ঢাকাটাইমস/১২নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :