সিঙ্গাইরে নৌকা প্রতীকের কর্মীর বাড়িতে আগুন

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০২১, ১৭:৫৭

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নে নৌকা প্রতীকের এক কর্মীর বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। নির্বাচনে হেরে যাওয়ার পর প্রতিপক্ষ আনারস প্রতীকের লোকজন পেট্রোল দিয়ে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটায় বলে দাবি নৌকা প্রতীকের কর্মী খোকন মিয়ার।

শুক্রবার ভোরে উপজেলার জামির্ত্তা ইউনিয়নের বাউদিপাড়া গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে গোয়ালঘরে থাকা দুটি গরু এবং একটি মোটরসাইকেল পুড়ে যায়।

অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে জামির্ত্তা ইউনিয়ন যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক ও নৌকা মনোনীত প্রার্থীর কর্মী খোকন মিয়া বলেন, জামির্ত্তা ইউনিয়নে নৌকার প্রার্থী হেরে যাওয়ার পরপরই তাকেসহ একাদিক নৌকার কর্মীকে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দেন বিজয়ী আনারস প্রতীকের নেতাকর্মীরা। এরপর যে যার বাড়িতে চলে যায়।

পরে ভোর পৌণে ৪টার দিকে থাকার ঘরের পাশে গবাদি পশুর থাকার ঘরে প্রতিপক্ষের লোকজন পেট্রোল দিয়ে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটায়। এসময় চোখের পলকেই পুড়ে যায় যায় গোয়াল ঘরে থাকা দুটি গরু এবং নিজের ব্যবহৃত একটি ডিসকাভার মোটরসাইকেল। এরপর প্রতিবেশীদের সহায়তায় এক ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে আধাপাকা ঘরের টিনের চালা, গরু ও মোটরসাইকেলসহ কয়েক লাখ টাকার মালামাল পুড়ে যায় বলে মন্তব্য করেন খোকন মিয়া।

শান্তিপুর পুলিশ ফাঁড়ির তদন্ত কেন্দ্রের ইনচার্জ খালিদ মনসুর বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলমান। এ বিষয়ে অবশ্যই যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১২নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :