‘নৌকার পক্ষেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে’

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০২১, ১৮:৪২

‘আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগ থেকে যাদের নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়া হবে, তাদের পক্ষে সকলকে একযোগে কাজ করার নির্দেশনা দিয়েছেন দলের সভানেত্রী শেখ হাসিনা’ এমন মন্তব্য করেছেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এএম নাঈমুর রহমান দুর্জয়।

শনিবার দুপুরে ঘিওর বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ঘিওর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এমন কথা বলেন।

সাংসদ দুর্জয় বলেন, দেশ আজ উন্নয়নের মহাসড়কে পৌঁছে গেছে। দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে যে উন্নয়ন হয়েছে, তা অন্য কোনো সরকারের আমলে তা হয়নি। তাই উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে উপজেলার সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, এই ঘিওর উপজেলায় যত দৃশ্য উন্নয়ন হয়েছে তার সবটাই হয়েছে আওয়ামী সরকারের আমলে। তাই দলের সভানেত্রীর কথা অমান্য করে বিদ্রোহী কোন প্রার্থীর সাথে কাজ করলে নৌকার উন্নয়নের সাথে বিশ্বাসঘাতকতা করা হবে। আর যারা এমন নির্দেশনা মানেনি এমন অনেককে দল থেকে বহিষ্কারও করা হয়েছে। নৌকার জয় হলে যেহেতু দেশের উন্নয়ন হয়, তাই বলব- আপনারা নৌকার প্রার্থীর জন্য আন্তরিকতার সাথে কাজ করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হাবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টুর সঞ্চালনায় আরো বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দীন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক আবু মো: তায়েবুর রহমান টিপু, দপ্তর সম্পাদক এহতেশাস খান ভুনু, জেলা যুবলীগের আহ্বায়ক কাউন্সিলর আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি, উপজেলা যুবলীগের সভাপতি বাবুল বেপারী, সাধারণ সম্পাদক মো: শরীফুল ইসলাম শরীফ ও সিনিয়র সহ-সভাপতি আবু মো: আসাদুর রহমান মিঠু।

এসময় জেলা উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৩নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :