ঈশ্বরদীতে আ.লীগের তিন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০২১, ২২:২৫

পাবনার ঈশ্বরদীতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী তিন চেয়ারম্যান প্রার্থীকে বহিষ্কার করা হয়েছে। রবিবার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

ঈশ^রদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, লক্ষীকুন্ডা ইউনিয়নের বিদ্রোহী আনিসুর রহমান মোল্লা, সাহাপুর ইউনিয়নের এখলাক হোসেন বাবু এবং সাঁড়া ইউনিয়নের জুয়েল চৌধুরীকে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক বহিষ্কার করা হয়েছে।

আবুল কালাম আজাদ মিন্টু আরও বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে দলের সকল পর্যায়ের পদ ও পদবী থেকে এই বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আওয়ামী লীগ ও কোন অঙ্গ সংগঠনের সাথে বিদ্রোহীদের আর কোন সম্পর্ক নেই।

তিনি বলেন, আগামী ২৮ নভেম্বরের নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নেয়ার জন্য নৌকা প্রতীকের প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী দেখতে চাই।

অনুষ্ঠিত সভায় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র ইসাহক আলী মালিথা, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, আকরাম হোসেন, সাহাব উদ্দিন, লক্ষীকুন্ডার প্রার্থী আনিসুর রহমান শরীফ, জেলা কমিটির বশির আহমেদ বকুল, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুল ইসলাম হব্বুল, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সাইফুল আলম বাবু মন্ডল, সাঁড়ার জমসেদ আলী সরদার, সাঁড়া প্রার্থী এমদাদুল হক রানা সরদার, সাহাপুরের প্রার্থী আকাল উদ্দিন সরদার, আতিয়ার রহমান ভোলা, ছলিমপুরের প্রার্থী আব্দুল মজিদ বাবলু মালিথা, নায়েক আব্দুল কাদের, পাকশীর চেযারম্যান প্রার্থী সাইফুজ্জামান পিন্টু বিশ্বাস, জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, মুলাডুলির কামাল হোসেন মিঠু প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৪নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :