শিরোপা জিতে জুতায় মদ খেলেন ওয়েড-স্টোনিসরা!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০২১, ১৭:৫১

টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর শুরুর আগে অস্ট্রেলিয়াকে নিয়ে সেভাবে কথা শোনা যায়নি। এরপরও সেমিফাইনাল পেরিয়ে ফাইনালে উঠে যায় দলটি। আর শিরোপা নির্ধারণী ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে একপেশে ক্রিকেট খেলে প্রথমবারের মতো চ্যাম্পিয়নও হয়েছে অজিরা। ম্যাচ শেষে ড্রেসিং রুমে এক অদ্ভুদ কাণ্ডই ঘটালেন অস্ট্রেলিয়ান দুই ক্রিকেটার ম্যাথু ওয়েড এবং মাকার্স স্টোনিস। জুতাতে করে বিয়ার খেলেন এই দুই ক্রিকেটার।

দুবাইয়ে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে অস্ট্রেলিয়াকে ১৭৩ রানের টার্গেট দেয় নিউজিল্যান্ড। রান তাড়া করতে নেমে ডেভিড ওয়ার্নার এবং মিচেল মার্শের ফিফটির সুবাদে ৮ উইকেটের জয় তুলে নেয় অজিরা। এরপর থেকেই উল্লাসে ফেঁটে পড়ে অ্যারন ফিঞ্চ।

তবে ড্রেসিং রুমে ওয়েড এবং স্টোনিস যেভাবে উদযাপন করলেন সেটার সঙ্গে হয়তো কেউ পরিচিত নন। কেননা নিজের জুতায় করে মদ খেয়ে জয় করার রীতি ক্রিকেটে আগে কখনই দেখা যায়নি।

সম্প্রতি আইসিসির পক্ষ থেকে অস্ট্রেলিয়া দলের উল্লাসের একটি ভিডিও প্রকাশ করা হয়। সেখানে দেখা যায় ছবি তোলার পরে হঠাৎ পা থেকে জুতো খুলে তার মধ্যে বিয়ার ঢাললেন ওয়েড। তারপরে জুতা থেকেই সেই বিয়ার খেলেন। একই কাজ করতে দেখা গেলো মার্কাস স্টোইনিসকেও। ওয়েডের জুতা থেকেই বিয়ার খেলেন তিনি।

(ঢাকাটাইমস/১৫নভেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :