অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের নতুন কমিটি

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০২১, ২১:১২

প্রবাসের সাংবাদিকদের পরিবার খ্যাত অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাব (আয়েবাপিসি'র) দ্বিবার্ষিক সম্মেলনের মধ্য দিয়ে নতুন (আংশিক) কমিটি গঠন করা হয়েছে।

এ উপলক্ষে দুই পর্বে অনুষ্ঠিত সভার প্রথম পর্বে সংগঠনের গঠনতন্ত্র অনুমোদিত এবং সেইসঙ্গে বিগত সেশনের সার্বিক কার্যক্রম সম্পর্কে আলোচনা হয়। দ্বিতীয় পর্বে ২১-২৩ এর দুই বছরের জন্য সভাপতি পদে নির্বাচিত করা হয় হাবিবুর রহমান হেলাল (জার্মানী) এবং সাধারণ সম্পাদক পদে যমুনা টেলিভিশন ও দৈনিক কালের কন্ঠের এসকে এমডি জাকির হোসেন সুমন (ইতালী)।

এছাড়া সিনিয়র সহসভাপতি পদে নির্বাচিত হয় এনায়েত হোসেন সোহেল (ফ্রান্স), মোহাম্মদ আল আমীন (ইতালী)- যুগ্ম সাধারন সম্পাদক, আল আমীন হোসেন- যুগ্ম সাধারন সম্পাদক (ইতালী), তানবীর- কোষাধক্ষ্য (পর্তুগাল), ফখরুদ্দিন রাজি-সাংগঠনিক সম্পাদক ( স্পেন ), ইসমাঈল হোসেন স্বপন- সাংগঠনিক সম্পাদক (ইতালী), মনির –সাংগঠনিক সম্পাদক (পর্তুগাল), নূরুল আলম জনি- প্রচার ও প্রকাশনা সম্পাদক (ইতালী), কবির আহমেদ- ধর্ম বিষয়ক সম্পাদক (অষ্ট্রিয়া)।

সংগঠনের সদ্য বিদায়ী এবং প্রতিষ্ঠাতা সভাপতি মনিরুজ্জামান মনিরকে (ইতালি) এক নম্বর সদস্য করা হয়। নির্বাহী কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন মাহবুবুর রহমান- সদস্য (অষ্ট্রিয়া), কমরেড খন্দকার সদস্য (ইতালী), জহিরুল ইসলাম- সদস্য (গ্রীস)।

নবনির্বাচিত কমিটি দ্রুত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবে।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :