মানিকগঞ্জে ট্রাকচাপায় যুবক নিহত

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০২১, ১১:১৮

মানিকগঞ্জে ট্রাকচাপায় রবিন মিয়া (৪০) নামে ধামরাইয়ের বাথুলী স্কেলের এক কর্মচারী নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে মানিকগঞ্জ-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কের নয়াকান্দি এলাকার জনস্বাস্থ্য প্রশিক্ষণ ইনস্টিটিউশনের সামনে এই দুর্ঘটনা ঘটে।

একই ঘটনায় তার সহকর্মী ইসরাফিল হোসেন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, মানিকগঞ্জ-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কে পণ্য বোঝাই ট্রাকগুলো এই রাস্তা দিয়ে চলাচল করে। এই কারণে গত কয়েক মাস ধরে জরিনা কলেজ মোড় এলাকায় বাথুলী স্কেলের কর্মচারীরা এখান দিয়ে পণ্যবোঝাই ট্রাকগুলোকে ফিরিয়ে দেওয়ার দায়িত্ব পালন করে আসছিল। আজও তারা দায়িত্ব পালন করছিলেন।

এসময় ঢাকাগামী একটি পণ্যবাহী ট্রাক তাদের সিগন্যাল অমান্য করে চলে যায়। পরে মোটরসাইকেল নিয়ে রবিন ও ইসরাফিল ওই ট্রাককে গতিরোধ করার জন্য পিছু নেয়।

নয়াকান্দি এলাকার জনস্বাস্থ্য প্রশিক্ষণ ইনস্টিটিউশনের সামনে গিয়ে ট্রাকের গতিরোধ করলেও ট্রাক চালক মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে রবিন নিহত হয়। তার সঙ্গে থাকা ইসরাফিলকে আশপাশের লোকজন আহত অবস্থায় উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপালের ভর্তি করে। মানিকগঞ্জ সদর থানার এসআই শাহাদাত বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে ট্রাক নিয়ে চালক ও হেলপার পালিয়ে গেছে। তাদেরকে ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/১৭নভেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :