সায়েদাবাদে সিলিন্ডার বিস্ফোরণ: চলে গেলেন শফিকুলও

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ নভেম্বর ২০২১, ১৩:৩৯ | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০২১, ১২:০১

রাজধানীর সায়েদাবাদের জনপথ মোড়ের একটি দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধদের মধ্যে আরও একজনের মৃত্যু হয়েছে। তার নাম শফিকুল ইসলাম। দগ্ধের চার দিন পর মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে সিলিন্ডার বিস্ফোরণের ওই ঘটনায় মোট চারজনের মৃত্যু হলো।

ইনস্টিটিউটের আবাসিক সার্জন এস এম আইয়ুব হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, জনপদ মোড় এলাকায় সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়েছিলেন শফিকুল। মঙ্গলবার রাত ১১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার শরীরের ৮৮ শতাংশ দগ্ধ ছিল।

এ ঘটনায় কবির হোসেন নামে দগ্ধ আরও একজনের অবস্থা আশঙ্কাজনক। তার শরীরের ৮৫ শতাংশ দগ্ধ হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

গত শনিবার সন্ধ্যায় জনপথ মোড়ে আওয়াল-আমিরুল মোটর পার্টস মার্কেটের নিচতলায় পুরনো গ্যাস সিলিন্ডার ক্রয়-বিক্রয়ের একটি দোকানে বিস্ফোরণ হয়। এতে সেখানে থাকা ছয়জন দগ্ধ হন। তাদের সবাইকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তাদের মধ্যে বিশ্বনাথ দত্ত নামে দগ্ধ একজন রবিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

দগ্ধ বাকিদের মধ্যে গতকাল মঙ্গলবার ভোরে মারা যান রিপন মিয়া নামে একজন। এর চার ঘণ্টা পর আবুল কালাম নামের আরও একজন মারা যান।

ঢাকাটাইমস/১৭নভেম্বর/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :