২১ নভেম্বর ঢাকা সেনানিবাসে যান চলাচল সীমিত থাকবে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০২১, ১৮:২৯
ফাইল ছবি

সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে আগামী ২১ নভেম্বর রবিবার ঢাকা সেনানিবাসে বিভিন্ন কর্মসূচি পালিত হবে। এদিন ঢাকা সেনানিবাসের রাস্তাগুলো (শহীদ জাহাঙ্গীর গেট থেকে স্টাফ রোড পর্যন্ত প্রধান সড়ক) যানজটমুক্ত রাখতে নির্দেশনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকালে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সেনানিবাসে অবস্থানকারী ব্যক্তিদের এবং আমন্ত্রিত অতিথিদের বহনকারী যানবাহন ব্যতীত সকল যানবাহন চালকদের সকাল ৭টা থেকে ১১টা পর্যন্ত এবং দুপুর ১২টা থেকে রাত সাতটা পর্যন্ত সেনানিবাস এলাকা দিয়ে চলাচল পরিহার করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২১ নভেম্বর ঢাকা সেনানিবাসে অবস্থিত স্কুলগুলোতে এসএসসি পরীক্ষার্থী এবং অভিভাবকদের বিকল্প রাস্তা ব্যবহার করে ওইদিন পরীক্ষা কেন্দ্রে যাতায়াত করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। এছাড়া সেনানিবাসের মধ্য দিয়ে যানবাহন চলাচলে সাময়িক অসুবিধার জন্য সশস্ত্র বাহিনী বিভাগের পক্ষ হতে আন্তরিক দুঃখ প্রকাশ করা হচ্ছে।

এদিকে সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে সেনাকুঞ্জের বৈকালীন সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত সশস্ত্র বাহিনীতে কর্মরত কর্মকর্তাদের বিকাল তিনটার মধ্যে এবং অন্যান্য অতিথিদের সাড়ে তিনটার মধ্যে উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানিয়েছে আইএসপিআর।

(ঢাকাটাইমস/১৮নভেম্বর/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :