১৪ বছর আগে রানিকে চুমু খাওয়ার অভিজ্ঞতা জানালেন সাইফ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০২১, ১১:৪৪

আজ শুক্রবার মুক্তি পাচ্ছে সাইফ আলি খান ও রানি মুখার্জী অভিনীত ‘বান্টি অউর বাবলি টু’ । তার আগে ১৭ বছরের সম্পর্ক ঝালাই করে নিলেন রানি ও সাইফ। শান দিলেন বন্ধুত্বেও।‘হম তুম’, ‘তা রা রম পম’, ‘থোড়া পেয়ার থোড়া ম্যাজিক’- একাধিক ছবিতে এই জুটির প্রেমের জাদু রসিয়ে উপভোগ করেছেন দর্শক। এবার দেখার, কেমন আছে সেই দুর্দান্ত রসায়ন!

নতুন ছবি মুক্তির আগে ইউটিউব চ্যানেলে জমজমাট আড্ডা বসে দুজনের। সেখানেই সাইফের জবানিতে উঠে আসে ১৪ বছর আগের এক মজাদার ঘটনা।

ইতিমধ্যে মাঝের দেড় দশকে দুই বন্ধুর সম্পর্কে জুড়ে গেছে নয়া মাত্রা। রানি-সাইফ এখন আদিরার মা এবং তৈমুরের বাবা। ভাব হয়ে গেছে সন্তানদেরও। ফলে মা এবং বাবার পুরনো বন্ধুত্ব এখনও অটুট। কাট টু ১৪ বছর আগের সেই দিন।

‘হম তুম’ টাইটেল গানের দৃশ্যের শ্যুটিং। সকালে সেটে গিয়ে রানি সহ-অভিনেতা সাইফের সঙ্গে খুবই মিষ্টি করে কথা বলছেন। কুশল বিনিময় থেকে শুরু করে সেটে আসার সময়ে গাড়িতে তার সময় কেমন কেটেছে— নানাবিধ প্রশ্ন। সাইফ হতভম্ব।

খানিক পরেই আসল বিষয়ের অবতারণা করলেন রানি। সাইফের কাছে তার আবদার, ‘‘তুমি বলে দাও যে তুমি চুম্বন দৃশ্যে অভিনয় করতে চাও না।’ নায়কের সোজা সাপ্টা জবাব, ‘না যে, আমি এসব করতে পারব না। আমাকে আমার বস নির্দেশ দিয়েছেন।’ রানি বললেন, ‘আমার মনে হয় না যে আমি পর্দায় চুমু খেতে সাবলীল।’এরপর আরও দুই একবার তাকে বোঝানোর পরে রানি রাজি। তবে প্রবল অনিচ্ছা!

১৪ বছর পরে সেই গল্পই উঠে এল দুজনের আড্ডায়। হেসে লুটোপুটি সাইফ এবং রানি। নতুন 'বান্টি'র সংযোজন, ‘‘তার পরে আমরা যে চুমু খেলাম, সেটি ভারতের চলচ্চিত্রের ইতিহাসে সব থেকে খারাপ।’ রানির দাবি, তিনি অত্যন্ত অস্বস্তি বোধ করছিলেন। পরক্ষণেই সাইফের ব্যাখ্যা , ‘তুমি অস্বস্তিতে ছিলে বলে আমারও অস্বস্তি হচ্ছিল।’

কিন্তু পর্দায় সে সব বোঝা গিয়েছিল কি একটুও? বোধ হয় না। তা না হলে এখনও বলিউড রোমান্সের জমজমাট উদাহরণ হয়ে টিকে যায় 'হাম তুম'?

ঢাকাটাইমস/১৯নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :