শোভনের সাদামাটা বিয়ে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০২১, ১৮:৫১

ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বিয়ে করেছেন। পেশায় স্কুলশিক্ষিকা তোহফা সাদিয়া বীথি জবনসঙ্গিনী হয়েছেন সাবেক এই ছাত্রলীগ নেতার। গত বৃহস্পতিবার দিবাগত রাতে কুড়িগ্রামের ভুরুঙ্গামারীর সদর ইউনিয়নের বাড়িতে সাদামাটাভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়।

শোভনের বাবা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী জানিয়েছেন, উপজেলার সোনাহাট বাজার এলাকার আব্দুস সামাদের কন্যা বীথিকে ছেলের বউ করে এনেছেন। নিজ বাড়িতে কাবিনমূলে শোভন ও বিথির বিয়ে সম্পন্ন হয়।

২০১৯ সালে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি থাকাকালে এক তরুণীর সঙ্গে শোভনের একটি ছবি দেখিয়ে তাকে বিবাহিত বলে দাবি করেছিল ছাত্রলীগের একাংশ। শোভন সেসময় বিষয়টি অস্বীকার করে বলেছিলেন বিয়ে করলে গণমাধ্যমকে জানাবেন। অবশেষে সেই তরুণীকেই বিয়ে করলেন শোভন।

শোভনের বাবা নুরুন্নবী চৌধুরী বলেন, ‘উভয় পরিবারের সম্মতিতে ঘরোয়াভাবে এ বিয়ে সম্পন্ন হয়েছে। আপাতত বউভাতের আয়োজন হয়নি। ঘরোয়া পরিসরে আয়োজিত বিয়েতে কিছু নিকট আত্মীয়-স্বজন ছাড়া তেমন কাউকে আমন্ত্রণ জানানো হয়নি। উভয় পরিবার একসঙ্গে বসে বউভাতের দিন তারিখ ঠিক করা হবে।’

উল্লেখ্য, ২০১৮ সালের ৩১ জুলাই ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন রেজওয়ানুল হক চৌধুরী শোভন। কিন্তু বছর না গড়াতেই অভিযোগ ও অনিয়মের মুখে শোভনকে সভাপতির পদ ছাড়তে হয়। বর্তমানে তিনি নিজ জেলার ভূরুঙ্গামারী ও নাগেশ্বরী উপজেলা নিয়ে গঠিত কুড়িগ্রাম-১ আসনের রাজনীতিতে ব্যস্ত।

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/কারই/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :