সায়মন তারিকের ‘অপহরণ’

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০২১, ২২:২৭

চলচ্চিত্র নির্মাতা সায়মন তারিকের দীর্ঘ ধারাবাহিক সফরের ২য় লডের শুটিং ১৫ নভেম্বর শেষ হলো। ‘সফর’ নামে এই ধারাবাহিকের প্রতি পর্বের আলাদা আলাদা নাম রয়েছে। এ পর্যন্ত ‘স্বামী-স্ত্রী ও সে’, ‘বন্ধন’, ‘লজ্জা’ ও ‘আর পারছি না’ পর্বের শুটিং শেষ করেছেন। এবারের পর্বের নাম 'অপহরণ'।

এর কাহিনী লিখেছেন মুন্জু‌র হোসেন। চিত্র‌গ্রহণে মাসুদ পারভেজ সবুজ। রূপসজ্জায় জাহাঙ্গীর হাসান। সহকারী পরিচালক হিসেবে ছিলেন কনক। কোরোগ্রাফি করেছেন মাইকেল বাবু-রতন।

গল্পে দেখা যায়, ভালবাসা‌র পাগল শাকিল মরিয়া হয়ে অপহরণের আশ্রয় নেয় ইরাকে। শেষমেশ আইনের উর্ধ্বে কেউ নয় প্রমাণিত হয়। নাটকটি অভিনয় করেছেন- তারেক জামান, ঈষিতা, আফফান মিতুল, রাকিবসহ আরো অনেকেই। সম্প্রতি মধুমতি মডেল টাউনের মনোরম লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়।

এ প্রসঙ্গ পরিচালক সায়মন তারিক বলেন, ‘ভালো ভালো গল্প নিয়ে নির্মিত হচ্ছে এই দীর্ঘ ধারাবাহিক নাটক। মূল ধারাবাহিকের নাম ‘সফর’ কিন্তু প্রতি পর্বের আলাদা আলাদা নাম রয়েছে। নাটকটির গল্প চমৎকার, তাই কাজটি আত্মতৃপ্তি নিয়ে করছি। আমার বিশ্বাস, মানুষ কাজটি পছন্দ করবে।'

অভিনেতা তারেক বলেন, 'গল্প নির্বাচনের ক্ষেত্রে আমি খুব সতর্ক থাকি। এই গল্পটি একবার শুনেই আমার ভালো লেগে যায়। আমি আশাবাদী কাজটি নিয়ে। 'পরিচালক সায়মন তারিক ভাইয়ের সাথে আমার কাজ করতে খুবই ভালো লেগেছে। গল্পের রসায়নটা ভালো ছিল। আশা করি, দর্শকদের ভালো লাগবে।’

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :