ওয়াটফোর্ডের কাছে পাত্তাই পেল না ম্যান ইউ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ নভেম্বর ২০২১, ১২:২৬ | প্রকাশিত : ২১ নভেম্বর ২০২১, ১২:১৮

ইংলিশ প্রিমিয়ার লিগের খেলায় ওয়াটফোর্ডের কাছে হেলে পানিই পেল না ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড। শনিবার রাতের খেলায় পুচকে ওয়াটফোর্ডের কাছে ৪-১ গোলের বড় ব্যবধানেই হেরেছে ওলে গানার সুলশারের শিষ্যরা।

ওয়াটফোর্টে মাঠে খেলতে গিয়ে বল দখলে ম্যানচেস্টার এগিয়ে থাকলেও আক্রমণে স্বাগতিকদেরই ধার ছিল বেশি। আর এর সুবাদে প্রথমার্ধেই দুই গোলে এগিয়ে যায় ওয়াটফোর্ট। ম্যাচের ষষ্ঠ মিনিটে পেনাল্টি কিক থেকে গোল করতে না পারলেও ২৮তম মিনিটে ঠিকই গোলের দেখা পায় ওয়াটফোর্ড।

এ সময় ডি-বক্সে হেডে বল ঠিকমতো ক্লিয়ার করতে পারেননি অ্যারন ওয়ান-বিসাকা। বাঁ দিকের বাইলাইনের কাছ থেকে এমানুয়েল দেনিসের কাট-ব্যাকে কাছ থেকে বাঁ পায়ের শটে ঠিকানা খুঁজে নেন কিং। এরপর বিরতিতে যাওয়ার ঠিক আগ মুহূর্তে বাইলাইনের কাছ থেকে ফেমেনিয়ার কাট-ব্যাক ডি-বক্সে নিয়ন্ত্রণে নিয়ে নিচু শটে জাল খুঁজে নেন সার।

দুই গোলে পিছিয়ে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড গোলের জন্য মরিয়া হয়ে উঠে। অবশ্য ৫০তম মিনিটেই ব্যবধান কমান ভ্যান ডি বিক। এরপর একের পর এক অতর্কিত আক্রমণে ওয়াটফোর্টের রক্ষণে ভীতি সঞ্চার করে সফরকারীরা। কিন্তু তাতে কোনো লাভ হয়নি। উল্টো ম্যাচের যোগ করা সময়ে দুটো গোল খেয়ে বসে ম্যান ইউ। জোয়াও পেদ্রোর পর চতুর্থ গোলটি করেন দেনিশ।

এই হারের ফলে ১২ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানেই রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে ১৬তম স্থানে ওয়াটফোর্ড। এদিকে সর্বোচ্চ ২৯ পয়েন্ট নিয়ে টেবিলে শীর্ষে অবস্থান করছে চেলসি।

(ঢাকাটাইমস/২১নভেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :