ঢাবিতে দুই দিনের আয়কর মেলা শুরু

ঢাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২১, ১৬:৪৩

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ সবার সহজেই আয়কর রিটার্ন দাখিল এবং এ সংক্রান্ত সেবাগুলো গ্রহণের উদ্দেশ্যে বিজনেস স্টাডিজ অনুষদ চত্বরে দুই দিনব্যাপী আয়কর মেলা শুরু হয়েছে।

সোমবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

আয়কর মেলা উদ্বোধন করে উপাচার্য বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে আয়োজিত এই মেলায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ সবাই সহজেই আয়কর রিটার্ন দাখিল এবং এ সংক্রান্ত সেবাগুলো গ্রহণ করতে পারবেন। দেশের উন্নয়নে মর্যাদাসম্পন্ন নাগরিক হিসেবে সবাই স্বপ্রণোদিত হয়ে কর প্রদান করবে এবং কর প্রদান কার্যক্রমকে একটি সংস্কৃতিতে পরিণত করবে।

আয়কর মেলার পরিধি সম্প্রসারণের উদ্যোগ হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এই মেলা আয়োজন করায় উপাচার্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

এসময় অন্যান্যের মধ্যে জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম, ঢাকা বিশ্ববিদ্যালয় বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মুহাম্মাদ আব্দুল মঈন, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. রহমত উল্লাহ, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. নিজামুল হক ভূঁইয়া, রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার, ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা এবং জাতীয় রাজস্ব বোর্ডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/আরএল/জেবি)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :