মেসির সাবেক বসকে কোচ হিসেবে চান রোনালদো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২১, ১৭:২১

ইংলিশ প্রিমিয়ার লিগে বাজে পারফরম্যান্সের কারণে চাকরি হারিয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ ওলে গানার সুলশার। এরপর থেকে ক্লাবটির কোচের জায়গাটি শূন্যই রয়েছে। এবার দলের নতুন কোচ হিসেবে আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির সাবেক বস লুইস এনরিখকেই চান ম্যান ইউ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো।

হেড কোচের দায়িত্বে থাকা নিয়ে জোরে শোরে আওয়াজ ওঠে লিভারপুলের বিপক্ষে ম্যাচের পরে। ঘরের মাঠে লিভারপুলের কাছে ৫-০ ব্যবধানের লজ্জা দিয়ে শুরু। এখানেই শেষ নয়, পরে নগরপ্রতিদ্বন্দ্বী টটেনহ্যামের কাছে হারার পর আরও জোরদার হয় বিষয়টি। আর ওয়াটফোর্ডের কাছে ৪-১ গোলে বড় ব্যবধানে হারের পর আর ভাবার প্রয়োজন মনে হয়নি ক্লাব বোর্ডের। ম্যাচের পর বৈঠকে বসে এ সিদ্ধান্ত নেয় দলটি।

এ বিষয়ে কথা বলতে গিয়ে ক্লাব কর্তৃক জানা যায়, ‘অনুতাপের সঙ্গে বলতে হয় আমরা এমন কঠিন পরিস্থিতিতে পরেছি। গত কয়েক সপ্তাহজুড়ে এমন হতাশা চলছে। ওলে আমাদের অনুগত ধন্যবাদ নিয়ে ক্লাব ত্যাগ করেছে। আমরা তার সর্বাত্মক চেষ্টা ও সুন্দর ভবিষ্যতের জন্য শুভ কামনা জানাই।’

সুলশারের চাকরি চলে যাওয়ার পর নতুন কোচের খোঁজ করছে ম্যান ইউ। নিজ ক্লাবের নতুন কোচ নিয়ে কথা বলেছেন দলীয় স্ট্রাইকার ক্রিশ্চিয়ানো রোনালদোও। স্কাই স্পোর্টসের ভাষ্য মতে, ক্রিশ্চিয়ানো রোনালদো বর্তমান স্পেন কোচ লুইস এনরিকেকে চাইছেন কোচ হিসেবে।

এনরিখ গত ২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত বার্সেলোনার হয়ে কোচের দায়িত্ব পালন করেন। তার অধীনেই বার্সেলোনা মেসিকে ছাড়াই রোনালদোর তৎকালীন দল রিয়াল মাদ্রিদকে হারিয়েছে ৪-০ গোলের ব্যবধানে।

বিষয়টি জানার পর কিছুটা অবাক হন লুইস এনরিখ। এরপর বিষয়টি উড়িয়ে দিয়ে বলেন, ‘স্পেন জাতীয় দলকে কোচিং করাতে চাই আমি। ৫০০০ খেলোয়াড় আছে আমার হাতে। আমার প্রয়োজনের সব খেলোয়াড়ই আছে আমার কাছে। এর চেয়ে ভালো কিছু কী হতে পারে? আমি যেখানেই আছি, খুশি আছি।’

(ঢাকাটাইমস/২২নভেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এবার স্টয়েনিস-ওয়ার্নারকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ

প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব

শান্তর অধিনায়কত্ব নিয়ে এবার যা বললেন সাকিব

অবসর নিয়ে এবার যা জানালেন মেসি

বিশ্বকাপে হেরে আত্মহত্যার কথা ভেবেছিলেন রিচার্লিসন!

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা

সিলেট টেস্টে ৮ উইকেট নেওয়া বোলারকে চট্টগ্রাম টেস্টে পাচ্ছে না শ্রীলঙ্কা

আইপিএলে হায়দরাবাদ-মুম্বাইয়ের ৫২৩ রানের ম্যাচে রেকর্ডবুকে তোলপাড়

ডি মারিয়াকে হত্যার হুমকি দেওয়া তিন দুর্বৃত্ত গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :