জামিন পেলেন অভিনেত্রী সায়নী ঘোষ

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২১, ১৯:২৭
ফাইল ছবি

ভারতের ত্রিপুরায় ভোটের প্রচারে গিয়ে গ্রেপ্তার পশ্চিমবঙ্গের অভিনেত্রী এবং তৃণমূল নেত্রী সায়নী ঘোষ জামিন পেয়েছেন। সোমবার বিকালে তাকে জামিন দেয় আগরতলার একটি আদালত।

সোমবার বিকাল পৌনে ৫টায় সায়নী ঘোষকে তুলে আগরতলা পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের হেফাজতের আবেদন করা হয়। তবে শুনানি শেষে বিচারক তাকে জামিন দেন।

আদালত চত্বর থেকে বেরিয়ে সায়নী সাংবাদিকদের বলেন, আমার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ আনা হয়েছিল, তা প্রমাণিত হয়েছে। আমাদের লড়াই চলবে।

পশ্চিমবঙ্গ থেকে ত্রিপুরায় স্থানীয় সরকার নির্বাচনে ভোটের প্রচারণায় গিয়েছিলেন সায়নী ঘোষসহ তৃণমূল কংগ্রেস নেতারা। রবিবার বিকালে থানায় সায়নী ঘোষকে নিয়ে গিয়ে জেরার পর তাকে গ্রেপ্তার দেখায় পুলিশ। তার বিরুদ্ধে ভারতীয় আইনে ৩০৭, ১৫৩ এবং ১২০ বি ধারায় মামলা করে পুলিশ।

এদিকে সায়নী ঘোষ গ্রেপ্তার হওয়ার পর সোমবার সকালে ত্রিপুরায় পৌঁছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক। আগরতলা বিমানবন্দরে নেমেই ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সরকারকে আক্রমণ করেন অভিষেক। তিনি বলেন, ত্রিপুরায় নৈরাজ্য চলছে। সায়নী শুধু খেলা হবে স্লোগান দিয়েছিলেন। সেই স্লোগান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও দিয়েছিলেন। তবে কি মোদীকে গ্রেপ্তার করা হবে?

পরে বিমানবন্দর থেকে অভিষেখ সোজা পৌঁছে যান হোটেলে। সেখানে তৃণমূলের দলীয় নেতৃত্বের সঙ্গে সায়নীর জামিন প্রক্রিয়া নিয়ে বৈঠক করেন। বৈঠক করেন আইনজীবীদের সঙ্গেও। বিকালেই জামিন পান সায়নী।

সায়নী ঘোষ পশ্চিমবঙ্গ তৃণমূল যুব কংগ্রেসের সভানেত্রী। গত বিধান সভা নির্বাচনে তিনি বিজেপির প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান। তবে ভোটে হারলেও রাজনীতিতে তার পদোন্নতি হয়।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :