‘শেখ হাসিনার আমলে প্রান্তিক এলাকায়ও উন্নয়ন হচ্ছে’

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২১, ২১:০৩

‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। এ সরকারের আমলে স্কুল, কলেজ, মাদ্রাসা, মন্দিরে ব্যাপক উন্নয়ন হয়েছে। বিএনপি সরকার আমলে যা করতে পারেনি। তারা উন্নয়নের বদলে লুটপাট করেছে।’ এমন মন্তব্য করেছেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয়। সোমবার বিকালে মানিকগঞ্জের ঘিওরে সাহেব আলী খান মহিলা মাদ্রাসার চার তলাবিশিষ্ট ভবন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুর্জয় আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন। কাজ করে যাচ্ছেন মানুষের জীবনমান উন্নয়নের জন্য। ইতোমধ্যে প্রধানমন্ত্রী দেশের প্রতিটি উপজেলায় একটি করে কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান নির্মাণের উদ্যোগ নিয়েছেন। যাতে করে শিক্ষার্থীরা শিক্ষাগ্রহণের পাশাপাশি নিজেকে দক্ষ হিসেবে গড়ে তুলতে পারে।

তিনি আরো বলেন, আপনারা এলাকার পক্ষ থেকে যেসব দাবি রাখেন- তা আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জানাই। তিনি আছেন বলেই একেবারে প্রান্তিক এলাকাতেও কোটি কোটি টাকার কাজ হচ্ছে। আর সেগুলোর সুফল আপনারাই ভোগ করছেন। এসব উন্নয়ন অব্যাহত রাখতে আসন্ন নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়ী করুন।

অনুষ্ঠানে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি সারোয়ার কিরনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- ঘিওর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান, মানিকগঞ্জ জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, উপজেলা আ.লীগের সহ-সভাপতি ইকরামুল ইসলাম খবির, সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান ইশতিয়াক আহমেদ শামীম, মাদ্রাসার অধ্যক্ষ আবুল হোসেন, জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, সদস্য মনিরুল ইসলাম খান মনি, ঘিওর উপজেলা যুবলীগের সভাপতি বাবুল বেপারী, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্বাস প্রমুখ।

এর আগে, তেরশ্রী গণহত্যা দিবস উপলক্ষে ঘিওরে তেরশ্রীতে শহীদদের স্মৃতি ফলকে পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়াও ঘিওর উপজেলার কাটাখালি খাল (এসপি নং-৭১০০৫) উপ-প্রকল্পের অফিস ঘর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন, সিএফডিআরআইআরপি প্রকল্পের আওতায় ৮ কোটি ৪২ লাখ টাকা ব্যায়ে ঘিওর-কলিয়া জিসি ভায়া বাংগালা বাজার পুনর্বাসন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে ঘিওর নাটমন্দিরের অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :