ঝিনাইদহে আওয়ামী লীগের প্রার্থী পরিবর্তনের দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ নভেম্বর ২০২১, ১২:৩৩ | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০২১, ১২:২৫

আগামী ২৩ ডিসেম্বর চতুর্থ ধাপে অনুষ্ঠেয় ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী পরিবর্তনের দাবিতে ঝিনাইদহে মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। সদর উপজেলার ১৫নং কালিচরণপুর ইউনিয়নে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান শারীরিকভাবে অসুস্থ হওয়ায় তাকে পরিবর্তনের দাবিতে ইউনিয়ন আওয়ামী লীগের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।

এতে ব্যানার ফেস্টুন নিয়ে ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের নেতৃত্বে তৃণমুল নেতাকর্মীসহ নানা শ্রেণি-পেশার কয়েকশ নারী-পুরুষ অংশ নেয়।

পরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কালীচরণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুন্সী আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন, সহসভাপতি মোদাচ্ছের হোসেন মেম্বার, মুক্তিযোদ্ধা দলিল উদ্দিন আহম্মেদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বর্তমান চেয়ারম্যান কৃষ্ণ পদ দত্ত শারীরিকভাবে অসুস্থতার কারণে গত দুই বছর যাবৎ একজন ইউপি সদস্য ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালন করছেন।

আসন্ন নির্বাচনে আবারও তাকে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।

তার মনোনয়ন বাতিল করে অন্য কোনো যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেওয়ার জন্য বোর্ডের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানান তারা।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :