ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে শ্রমিকের মৃত্যু, মামলা

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ নভেম্বর ২০২১, ১৭:১২ | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০২১, ১৭:০৯

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার চাষীরহাট ইউনিয়নে ধানক্ষেতে ইঁদুর মারার অবৈধ বিদ্যুতের ফাঁদে পড়ে মো. হেলাল উদ্দিন (৩৫) নামে এক নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনায় নিহতের স্ত্রী বাদি হয়ে একটি মামলা করেছেন।

মঙ্গলবার সকালে পোরকরা গ্রামের নতুনপাড়ার একটি ধানক্ষেত থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত হেলাল উদ্দিন সাতক্ষীরা জেলার মধ্যকাটিয়ার এলাকার নূর মোহাম্মদের ছেলে। পেশায় নির্মাণ শ্রমিক হেলাল পরিবারের সদস্যদের নিয়ে সোনাইমুড়ীতে বসবাস করতেন।

এলাকাবাসী জানান, নতুন পাড়া এলাকার মানিক মিয়ার বাড়ির পাশে একটি বিদ্যুতের খুঁটি থেকে অবৈধভাবে সংযোগ নিয়ে ধান ক্ষেতে ইঁদুর মারার ফাঁদ তৈরি করে মানিক মিয়া ও লাল মিয়া নামে স্থানীয় দুজন।

সোমবার রাতের কোনো একসময় ধান ক্ষেতে মাছ শিকার করতে যান হেলাল। পরে ইঁদুর মারার বিদ্যুতের তারের ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান তিনি। মঙ্গলবার সকালে লোকজন ধান ক্ষেতের পাশ দিয়ে যাওয়ার সময় হেলালের লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়।

সোনাইমুড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী বাদি হয়ে দুজনকে আসামি করে থানায় একটি মামলা করেছেন। অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :