দুই তরুণের মরদেহ হস্তান্তর

মহাখালী দুর্ঘটনা: গাড়িতে থাকা তরুণীদের খুঁজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ নভেম্বর ২০২১, ০৯:১২ | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০২১, ১৯:৫২

রাজধানীর মহাখালীতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে দুই যুবকের মৃত্যুর ঘটনায় গাড়িতে থাকা দুই তরুণীসহ তিনজনকে খুঁজছে আইনশৃঙ্খলা বাহিনী। ওই গাড়িতে দুই তরুণীসহ মোট সাতজন ছিলেন। তাদের মধ্যে তিনজন ঘটনার পর পালিয়ে যান। তাদের পাওয়া গেলে দুর্ঘটনার বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

আজ মঙ্গলবার ভোর পাঁচটার দিকে মহাখালীর রাওয়া ক্লাবসংলগ্ন ফ্লাইওভারের একটি পিলারের সঙ্গে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে। এতে ফাহিম আহমেদ রায়হান ও উমর আয়মন নামে দুই যুবকের মৃত্যু হয়। আয়মানের বাবা কর্নেল (অব.) ফারুক আহমেদ। ফাহিমের বাবার নাম ইলিয়াস আহমেদ।

দুর্ঘটনায় আহত বাকি দুজন হলেন- ইশরাক আহমেদ সাদিন ও গাড়িটির চালক মো. মহসিন। সাদিন সাবেক সেনাপ্রধানের ছোট ছেলে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে। গুরুতর আহত অবস্থায় তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন।

কাফরুল থানার উপপরিদর্শক (এসআই) আনিসুর রহমান ঢাকা টাইমসকে বলেন, ভোরে ওই প্রাইভেটকারের আরোহীরা কোথাও যাচ্ছিলেন। মহাখালী রাওয়া ক্লাবের সামনে ফ্লাইওভারের একটি পিলারের সঙ্গে গাড়িটি ধাক্কা খায়। এতে কালো রঙের গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে দুজন নিহত হন। প্রাইভেটকার চালক মহসিনকে পেছনে বসিয়ে গাড়িটি চালাচ্ছিলেন রায়হান। নিহত দুজনের একজন তিনি।

আইনশৃঙ্খলা বাহিনীর অপর একটি সূত্র জানায়, গাড়িতে পাঁচজন ছেলে ও দুজন মেয়ে ছিলেন। তাদের মধ্যে দুই মেয়ে ও এক ছেলের পরিচয় জানা যায়নি। দুর্ঘটনার পর তারা গাড়ি থেকে নেমে পালিয়ে যায়।

দুর্ঘটনাটির তদন্ত কর্মকর্তা কাফরুল থানার এসআই আলমগীর মঙ্গলবার রাত সাতটার দিকে ঢাকা টাইমসকে বলেন, এই ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে।

নিখোঁজ তিনজনের বিষয়ে জানতে চাইলে এসআই আলমগীর বলেন, ‘গাড়ির চালক মহসিনকে আমরা জিজ্ঞাসাবাদ করেছি। কিন্তু পলাতকদের বিষয়ে কোনো তথ্য দিতে পারেনি সে।’

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান ঢাকা টাইমসকে বলেন, ‘নিহতদের মরদেহ পরিবার বুঝে নিয়েছে। আমরা গাড়িতে থাকা দুই তরুণীসহ তিনজনকে খুঁজছি। হয়তো তারা আহত হয়ে কোথাও চিকিৎসা নিচ্ছেন। অতিরিক্ত গতি আর অদক্ষ চালনার কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।’

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/এসএস/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :