ফোন আসক্তি থেকে রক্ষায় যুবসমাজকে খেলাধুলায় রাখার আহ্বান

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০২১, ২১:৫২

চাঁদপুরে অনূর্ধ্ব-১৯ আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকালে চাঁদপুর স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।

অনুষ্ঠানে জেলা প্রশাসক বলেন, ‘আমরা বিজয় উৎসবের ধারপ্রান্তে। আগামী ১৬ ডিসেম্বর আমাদের বিজয় উৎসব। আর এই বিজয় উৎসবকে ঘিরে চাঁদপুরে চমৎকার আয়োজন পরিচালনা করা হচ্ছে। করোনার কারণে দীর্ঘদিন চাঁদপুরে খেলাধুলা হয়নি। বর্তমানে করোনা সংক্রমণের হার কমে গেছে। এখন আগের খেলাধুলাগুলো চলমান রাখা হবে। খেলার মাধ্যমে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়। সুস্থ থাকার জন্য খেলাধুলা প্রয়োজন।’

জেলা প্রশাসক বলেন, ‘কাবাডি খেলাটি জাতীয় মানের খেলা। কিন্তু বিভিন্ন কারণে এই খেলাটি একটু আড়ালে চলে গেছে। মোবাইল ফোন, মাদকাসক্তি, কিশোরগ্যাং থেকে দূরে সরাতে যুবসমাজকে খেলাধুলার মধ্যে রাখতে হবে।’

চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ফরিদ্গঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান ও চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী।

জেলার আটটি উপজেলার অংশগ্রহণে এ বছর প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হচ্ছে। উদ্বোধনী খেলায় মতলব উত্তর উপজেলাকে হারায় শাহরাস্তি উপজেলা।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার) মঈনুল ইসলাম, জেলা ক্রীড়া অফিসার তরিকুল ইসলাম, চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি সুভাষ চন্দ্র রায়, সহ-সভাপতি তমাল ঘোষ, জেলা ফুটবল অ্যঅসোসিয়েশনের সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ, নাজিরপাড়া ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক শরীফ মো. আশরাফুল হকসহ সব উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তারা।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :