ময়লার গাড়ির ধাক্কা

নটরডেম শিক্ষার্থীর মৃত্যু: তিন সদস্যের তদন্ত কমিটি

প্রকাশ | ২৪ নভেম্বর ২০২১, ১৯:০৪ | আপডেট: ২৪ নভেম্বর ২০২১, ১৯:১২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইম

রাজধানীর গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লাবাহী গাড়ির ধাক্কায় নিহত নটরডেম কলেজের ছাত্র নাঈম হাসানের মৃত্যুর ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা আবু নাসের ঢাকাটাইমসকে বলেন, ডিএসসিসির প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমডোর সিতওয়াত নাঈমকে আহবায়ক এবং মহা-ব্যবস্থাপক (পরিবহন) বিপুল চন্দ্র বিশ্বাস ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী (যান্ত্রিক) আনিছুর রহমানকে সদস্য করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে ডিএসসিসি।

তিনি আরও বলেন, এই তদন্ত কমিটিকে ৭ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করতে নির্দেশনা দেওয়া হয়েছে। এছাড়া দুর্ঘটনা কিভাবে সংগঠিত হলো তা সবিস্তারে উত্থাপন ও দোষী ব্যক্তিদের চিহ্নিত করবে। পাশাপাশি ভবিষ্যতে এ ধরনের অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা এড়াতে প্রয়োজনীয় সুপারিশ জানাবে।

বুধবার সকাল সাড়ে ১১টার দিকে রাজধানীর গুলিস্তানে নটরডেম কলেজ এর ছাত্র নাঈম হাসান (১৭) সিটি করপোরেশনের ময়লাবাহী গাড়ির ধাক্কায় নিহত হন। এর প্রতিবাদে আজ বিকাল ৩টা থেকে মতিঝিলের শাপলা চত্বর ও এর আশপাশের সড়ক অবরোধ করেন শিক্ষার্থীরা। পরে শিক্ষার্থীরা গুলিস্তানের জিরো পয়েন্ট মোড় অবরোধ করে রাখেন।

ঢাকাটাইমস/২৪ নভেম্বর/এসআর/ইএস