স্ত্রীর মামলায় ইমাম গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২১, ২০:৫৮

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় স্ত্রীর দেনমোহর ডিক্রিজারির মামলায় পরোয়ানাপ্রাপ্ত স্বামী মসজিদের ইমাম আবদুর রাজ্জাককে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তারের পর বুধবার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে গ্রেপ্তার আবদুর রাজ্জাককে নোয়াখালীর কারাগারে পাঠানো হয়েছে।

আবদুর রাজ্জাক চরফকিরা ইউনিয়নের ১নং ওয়ার্ডের চরকালী গ্রামের ছনখোলা বাড়ির জিয়াউল হকের ছেলে। তিনি খুলনার খালিসপুরে একটি মসজিদে ইমাম হিসেবে নিয়োজিত আছেন।

স্ত্রী মারজিনা আক্তারের পিতা হারুন ও ভাই মহি উদ্দিন দিদার জানান, ২০০৭ সালে মুছাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের হারুন মিয়ার মেয়ে মারজিনার সাথে আবদুর রাজ্জাকের বিয়ে হয়। চার বছর পূর্বে নানা কারণে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। এ দম্পতির আবদুর রহমান নামে ৭ বছরের একজন ছেলে সন্তান রয়েছে। সেও থ্যালামেসিয়া রোগে আক্রান্ত। কিছুদিন পরপরই তাকে রক্ত দিতে হয়। কিন্তু তার বাবা আবদুর রাজ্জাক ছাড়াছাড়ি হওয়ার পর দেনমোহরের টাকা পরিশোধ না করা ও ছেলের চিকিৎসার খরচ না দেয়ায় অনেক দেন দরবার হয়। মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম শাহীন চৌধুরী একটি শালিসি সমাধান দেয়ার পরও আবদুর রাজ্জাক তা না মানায় অনন্যোপায় হয়ে মারজিনা নোয়াখালীর আদালতে মামলা করে। ওই মামলায় আবদুর রাজ্জাকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। মঙ্গলবার রাতে সে বাড়িতে আসার গোপন সূত্রে সংবাদ পেয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

কোম্পানীগঞ্জ থানার উপ-পরির্দশক (এসআই) মাহফুজুর রহমান তার গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করে বলেন, আবদুর রাজ্জাককে বুধবার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে নোয়াখালীর কারাগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :