ভিকি-ক্যাটরিনার বিয়েতে যা একেবারেই নিষিদ্ধ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ নভেম্বর ২০২১, ১২:৫৫ | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২১, ১২:১৬

ডিসেম্বরে বিয়ে করতে চলেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এ খবর তো সকলেরই জানা। যদিও এখনও বিয়ে নিয়ে একটা কথাও বলেননি ক্যাটরিনা বা ভিকি। বিয়ে হয়ে যাওয়ার পরই নাকি তারা সুখবর জানাবেন।

রাজস্থানের এক বিলাসবহুল দুর্গে বিয়ে করবেন ভিকি-ক্যাটরিনা। বিয়ের সমস্ত ছবি গোপন রাখতে বিশেষ এক উদ্যোগ নিয়েছেন এই তারকা জুটি।

ক্যাটরিনা ও ভিকির এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন, পরিবারের সদস্য ও বলিউডে তাদের কাছের বন্ধুদের নিয়েই বিয়ে সারবেন তারা। বিয়ের কোনো ছবি যাতে বাইরে ছড়িয়ে না পড়ে তার জন্য বিয়েবাড়িতে মোবাইল একেবারেই নিষিদ্ধ করেছেন এই জুটি।

যে ইভেন্ট ম্যানেজমেন্ট ভিকি-ক্যাটরিনার বিয়ের দায়িত্ব নিয়েছে, তাদেরকে কড়া নির্দেশ, বিয়েতে যেন কেউই মোবাইল নিয়ে প্রবেশ করতে না পারেন। এমনকি যারা ছবি তুলবেন, তারা কেউ যেন ক্যাটরিনা ও ভিকির নির্দেশ ছাড়া কোনো ছবি অন্য কাউকে হস্তান্তর করতে না পারেন।

ভিকি-ক্যাটের এক বন্ধু জানিয়েছেন, তাদের জন্য বিয়ের দিন জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ দিন। তাই স্বাভাবিকভাবেই তারা চাইবেন যে, তাদের অনুমতি ছাড়া সেই ছবি যেন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে না পড়ে।

এদিকে ক্যাট ও ভিকি দুজনে মিলেই বিয়ের তোড়জোড় শুরু করেছেন, সঙ্গে রয়েছে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির টিম। বিয়েবাড়িতে একটা অংশ ভাগ করে দেওয়া হবে, যেখানে প্রবেশ করতে গেলে মোবাইল বন্ধ রাখতে হবে।

পরিবার, আত্মীয়স্বজন থেকে শুরু করে বলিউডের সুপারস্টারদের ক্ষেত্রেও প্রযোজ্য হবে এই নিয়ম। এর আগে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের অনুষ্ঠানেও মোবাইল ফোন নিষিদ্ধ ছিল।

ঢাকাটাইমস/২৫নভে্ম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :