রূপগঞ্জে শ্রমিক হত্যা, তিন সহকর্মী গ্রেপ্তার

প্রকাশ | ২৫ নভেম্বর ২০২১, ১৭:০৯

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বাচল পুলিশ টাওয়ারে নির্মাণ শ্রমিক সাব্বির হোসেনকে (১৭) হত্যার ঘটনায় তারই সহকর্মী আনিসুর আনিস, আশরাফুল ও মিজান নামে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে পূর্বাচল পুলিশ টাওয়ার থেকে তাদের গ্রেপ্তার করা হয়। হত্যার পর তাদের কাছ থেকে ছিনিয়ে নেয়া ভিভো ওয়াই২০ মডেলের অ্যান্ড্রয়েড ফোন উদ্ধার করা হয়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক আসাদ জানান, গত ২১ নভেম্বর রাতে পূর্বাচল পুলিশ টাওয়ারে সাব্বির হোসেন নামে এক শ্রমিককে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের মামা মাহেমুল ইসলাম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। এরপর থেকেই সন্দেহভাজন ওই তিনজনের গতিবিধি নিবির পর্যবেক্ষণে রাখে পুলিশ।

এরই পরিপ্রেক্ষিতে বিভিন্ন প্রযুক্তির সাহায্যে গত বুধবার রাতে আনিসুর রহমান আনিস, আশ্রাফুল ও মিজানকে পূর্বাচল পুলিশ টাওয়ার থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, হত্যার পরে ছিনিয়ে নেয়া স্মার্ট ফোনটি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা স্মার্টফোনের জন্যই এ হত্যাকাণ্ড  ঘটান বলেও স্বীকারও করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, ক্লুলেস এ হত্যাকাণ্ডের বিষয়ে জানার পরই তাৎক্ষণিক রূপগঞ্জ থানার পুলিশ কাজ শুরু করে এবং হত্যাকারীদের গ্রেপ্তার করতে সক্ষম হই। হত্যাকাণ্ডের ঘটনার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছেন গ্রেপ্তার আসামিরা।   

এ ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কি না সে বিষয়ে নজর রয়েছে।

 (ঢাকাটাইমস/২৫নভেম্বর/কেএম)