সিংড়ায় ৬৬ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন জমা

সিংড়া (নাটোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২১, ১৯:৫০

নাটোরের সিংড়া উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের শেষ দিন বৃহস্পতিবার বিকাল ৫টা পর্যন্ত স্ব-স্ব রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে আ.লীগ, বিদ্রোহী ও স্বতন্ত্র মোট ৬৬ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে শেরকোল ইউনিয়নে আ.লীগ মনোনীত একক প্রার্থী মনোনয়ন জমা দেওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান প্রার্থী বিজয়ী হতে যাচ্ছেন উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও শেরকোল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল।

এছাড়াও সুকাশ ইউনিয়নে ৫জন। ডাহিয়া ইউনিয়নে ৫জন। ইটালী ইউনিয়নে ২জন। কলম ইউনিয়নে ৭জন। চামারী ইউনিয়নে ৮জন। হাতিয়ান্দহ ইউনিয়নে ৬জন। লালোর ইউনিয়নে ৭জন। তাজপুর ইউনিয়নে ৮জন। চৌগ্রাম ইউনিয়নে ২জন। ছাতারদিঘী ইউনিয়নে ৭জন। রামানন্দ খাজুরা ইউনিয়নে ৮জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এর আগে গত ২১ নভেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে ১২টি ইউনিয়নে আ.লীগের প্রার্থী ঘোষণা করা হয়। এই তালিকা ছয়জন চেয়ারম্যানকে পুনরায় নৌকা ও ছয়জনকে নতুন নৌকার মনোনয়ন দেয়া হয়।

সিংড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :