পরিবারের জন্য কাজে ফিরেছেন সুস্মিতা সেন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২১, ১৬:২০

‘পরিবার আমার শক্তি, পরিবারই আমার দুর্বলতা’, কোথায় যেন বাস্তবের সঙ্গে মিশে যাচ্ছে বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের আগামী সিরিজের এই অংশ। ব্যক্তি সুস্মিতা বারবারই বলে থাকেন, পরিবারই তার শক্তি। বহুদিন পর সেই পরিবারের জন্যই কাজে ফিরেছেন নায়িকা।

ওয়েব সিরিজ ‘আরিয়া’তে যে চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা, সেই চরিত্রও তার সন্তানদের জন্য যেকোনো কিছু করতে পারে। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘আরিয়া’র নতুন সিজন ‘আরিয়া টু’য়ের ট্রেলার।

ট্রেলার থেকেই সাড়া ফেলেছেন সুস্মিতা। প্রথম সিজনের তুলনায় এই সিজনে সুস্মিতার চরিত্র আরও বলিষ্ঠ ও অ্যাকশনে ভরপুর। প্রথম সিজন শেষ হয়েছিল যেখানে সেখানে আরিয়ার স্বামীকে খুনের দায়ে গ্রেপ্তার হয় আরিয়ার বাবা।

এরপর আরিয়া সিদ্ধান্ত নেন যে, তিনি বাচ্চাদের নিয়ে দেশ ছেড়ে চলে যাবেন। কিন্তু নয়া সিজনের ট্রেলারে দেখা যাচ্ছে, ফিরে এসেছে আরিয়া। আগের থেকে অনেক বেশি সাহসী মা তিনি। নিজের বাচ্চাদের বাঁচাতে তৎপর।

পাশাপাশি আরিয়া হয়ে উঠেছে অন্ধকার জগতের ডন। কিন্তু নিজেকে ডন বলতে আপত্তি আরিয়ার। ট্রেলারের একটি অংশে দেখা যায়, যেখানে তিনি নিজের পরিচয় হিসাবে বলছেন, তিনি শুধুমাত্র একজন ওয়ার্কিং মাদার।

এবার আরিয়ার বিরুদ্ধে দাঁড়িয়ে যায় তার বাবা, ভাই। রাশিয়ানরাও নিজেদের টাকা উদ্ধার করতে আরিয়ার পেছনে পড়ে রয়েছে। অন্যদিকে আগের সিজনের মতো আরিয়াকে পাখির চোখ করে রেখেছেন এসিপি খান। সেই চরিত্রে রয়েছেন বিকাশ কুমার।

আরিয়া সিজন ওয়ানে সুস্মিতার অভিনয় নজর কেড়েছে দর্শকের। আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডে মনোনীত হয়েছিল আরিয়া।

সিজন টু প্রসঙ্গে সুস্মিতা বলেন, ‘আগের সিজনে আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডে নমিনেশন পাওয়ার পর আমরা এই সিজন নিয়ে আরও বেশি উত্তেজিত। সিজন টু শুধুমাত্র এক শক্তিশালী মহিলা আরিয়াকে নিয়ে নয়, আরিয়া এখানে একজন যোদ্ধা।’

নায়িকা বলেন, ‘এই চরিত্রের মধ্য দিয়ে আমি অভিনেতা হিসাবে অনেক কিছু শিখেছি। এই চরিত্রের জন্য আমি নিজেকে অনেকটা পুশ করেছি, নিজেকে তৈরি করেছি। আশা করি দর্শকের ভালো লাগবে।’ আগামী ১০ ডিসেম্বর হটস্টারে মুক্তি পাবে ওয়েব সিরিজ আরিয়া, সিজন টু।

ঢাকাটাইমস/২৬নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :