অবশেষে প্রকাশ্যে আসছেন রাখির স্বামী?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ নভেম্বর ২০২১, ১৬:৪২ | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২১, ১৬:৩৬

বলিউডে বহুদিন ধরে গুঞ্জন, বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত বিয়ে করেছেন। এই গুঞ্জন মিথ্যা নয়। সত্যি রাখির একজন স্বামী আছে। গত দুই বছরে এই বিষয়টা বুঝিয়ে উঠতে পারেননি তিনি।

বছর দুয়েক আগে সোশ্যাল মিডিয়ায় কনের সাজে একগুচ্ছ ছবি পোস্ট করেছিলেন রাখি। তবে প্রতি ছবি থেকেই বাদ দেওয়া হয়েছিল স্বামীকে। সে সময় রাখি জানিয়েছিলেন, তার স্বামী প্রকাশ্যে আসতে চান না।

এরপর ‘বিগ বস’ সিজন ১৪-এর মঞ্চে এসে বারবার স্বামীর প্রসঙ্গ তুলেছেন রাখি। কিন্তু আজ পর্যন্ত তার স্বামীর নাম ছাড়া আর কিছুই জানে না কেউ। তবে অবশেষে সশরীরে হাজির হচ্ছেন রাখির স্বামী রীতেশ।

‘বিগ বস’ সিজন ১৫-এর মঞ্চেই ফাঁস হবে রাখির স্বামীর পরিচয়। জল্পনা শোনা যাচ্ছিল আগে থেকেই। এবার প্রমো সামনে আনল চ্যানেল কর্তৃপক্ষ। প্রোমোতে গত সিজনের ফ্ল্যাশব্যক ভেসে উঠে, সেখানে বিগ বসের ঘরে কাঁদতে কাঁদতে রাখিকে বলতে শোনা যায়, ‘আমি চাই আমার স্বামী সবার সামনে আসুক’।

অপর এক অংশে রাখিকে বলতে শোনা যায়, ‘আর কত অপেক্ষা করব তোমার জন্য…’। এরপর রাখি বলে উঠেন, ‘অপেক্ষার পর্ব শেষ। কারণ দুনিয়ার সঙ্গে এবার রীতেশের পরিচয় হবে।’

আনন্দের জোয়ারে ভেসে সরাসরি স্বামীকে প্রশ্ন করেন রাখি, ‘যাবি তো আমার সঙ্গে বিগ বসের ঘরে?’ উল্টো দিক থেকে জবাব আসে, ‘হ্যাঁ, অবশ্যই।’ প্রমোতে উল্টো দিকে মুখ করে বসে থাকতে দেখা যায় রাখির স্বামীকে।

এখনও স্পষ্ট নয়, তবে অতিথি হিসাবে নাকি ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে বিগ বসের ঘরে ঢুকছেন রাখি। এর আগে বিগ বস সিজন ১ এবং সিজন ১৪-এ অংশ নিয়েছেন তিনি।

২০১৯ সালে সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের ঘোষণা সেরেছিলেন রাখি। কনের সাজে নিজের একগুচ্ছ ছবিও পোস্ট করেছিলেন। তবে স্বামীর কোনো ছবি শেয়ার করেননি। রীতেশ সম্পর্কে রাখি শুধু জানান, যুক্তরাজ্যে ব্যবসা রয়েছে তার স্বামীর।

ঢাকাটাইমস/২৬নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :