সাঙ্গু নদীতে নিখোঁজ জেলের লাশ চরে

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ নভেম্বর ২০২১, ১৭:৪৩ | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২১, ১৭:৪০

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার খানখানাবাদ ইউনিয়নের ইশ্বরবাবুর হাঁট সংলগ্ন সাঙ্গু নদীতে জালের খুঁটি বসাতে গিয়ে নিখোঁজ মুহাম্মদ ছালেহ আহমদ (৫৪) নামে এক বৃদ্ধার লাশ পাওয়া গেছে।

শুক্রবার সকাল ১১টায় বাঁশখালী উপজেলার খানখানাবাদ ইউনিয়নের প্রেমাশিয়া গ্রামের মৌলভী পাড়া ধলঘাট নামক সাগর পাড়ে ভাটার সময় নিখোঁজ ছালেহ আহমদের লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে এলাকাবাসী পুলিশ এবং নিহতের পরিবারকে জানালে তারা এসে লাশটি উদ্ধার করে।

নিহত মুহাম্মদ ছালেহ আহমদ উপজেলার খানখানাবাদ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড এলাকার পূর্ব রায়ছটা এলাকার মৃত নজির আহমদের ছেলে।

গত বুধবার ভোর ৪টায় খানখানাবাদ ইশ্বরবাবুর হাঁটের পশ্চিম পাশে মিরা পোয়া মাজার সংলগ্ন সাঙ্গু নদীতে জালের খুঁটি বসানোর জন্য নামলে মুহূর্তেই নিখোঁজ হয়ে যান ছালেহ আহমদ। পরে বাঁশখালী ও আগ্রাবাদ ফায়ার সার্ভিসের যৌথ ডুবুরি টিম ঘটনার দিন উদ্ধার অভিযান চালিয়েও তার সন্ধান পায়নি। নিখোঁজের দুদিন পর প্রেমাশিয়া ধলঘাট নামক প্যারা এলাকার সাগর পাড়ে তার লাশ পাওয়া গেলো।

এ বিষয়ে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন জানান, সাঙ্গু নদীতে জালের খুঁটি বসাতে গিয়ে নিখোঁজ হন জেলে ছালেহ আহমদ। তার লাশ দুদিন পর প্রেমাশিয়া ধলঘাট চরে ভেসে আসে। সেখান থেকে লাশ উদ্ধার করে পুলিশ। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :