টাঙ্গাইলে আ.লীগের দুপক্ষের সংঘর্ষে গুলি, নিহত ১

প্রকাশ | ২৬ নভেম্বর ২০২১, ২১:৫৮

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল

টাঙ্গাইলের নাগরপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের বিবদমান দুটি পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে তোতা শেখ (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন নিহতের ভাইসহ অন্তত দুইজন।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার দপ্তিয়র ইউনিয়নের পাইকাইল গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত তোতা শেখ স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আক্কেল মেম্বারের ছেলে। এ ঘটনায় নিহতের ভাই রফিক শেখ গুলিবিদ্ধ হয়েছেন। এরমধ্যে গুলিবিদ্ধ দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, দপ্তিয়র ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আক্কেল মেম্বারের পরিবারের বিরুদ্ধে নৌকার প্রার্থীর পক্ষে কাজ না করার অভিযোগ আনা হয়। বিষয়টি নিয়ে সন্ধ্যায় দপ্তিয়র ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুদ্দীনসহ তার সাঙ্গপাঙ্গরা তোতা শেখসহ তার লোকজনের ওপর হামলা চালান। পরে দেশীয় অস্ত্র নিয়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। একপর্যায়ে গুলির ঘটনাও ঘটে। এতে উভয় পক্ষের পাঁচজন আহত হন। এদের মধ্যে চারজনকে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তোতা শেখকে মৃত ঘোষণা করেন। 

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, ‘সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষে একজন নিহত হয়েছে বলে শুনেছি।’

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/ইএস)