নোয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

প্রকাশ | ২৬ নভেম্বর ২০২১, ২২:৪৮

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নে ধান ক্ষেতে বিদ্যুৎস্পৃষ্টে মোহাম্মদ হারুন (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে একটি মামলা করেছেন।

শুক্রবার সন্ধ্যায় ৪নং ওয়ার্ড দোয়ালিয়া গ্রামের বল বাড়ির পাশের ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত মোহাম্মদ হারুন ওই গ্রামের মৃত আবদুল মালেকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকালে স্থানীয় লোকজন দোয়ালিয়া গ্রামের বল বাড়ির পাশের সড়ক দিয়ে যাওয়ার সময় ধান ক্ষেতের মধ্যে হারুনের লাশ পড়ে থাকতে দেখে পথচারীরা। পরে বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। স্থানীয়দের ধারণা, বাড়ির পশ্চিম পাশে থাকা নিজের ক্ষেতে ধানের চারা দেখতে গিয়ে পাশ্ববর্তী ক্ষেতে থাকা বিদ্যুতের তারে তৈরি ইঁদুর মারার ফাঁদে জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে মারা যান তিনি।

স্থানীয়দের অভিযোগ, ওই জমির মালিক তার ক্ষেতের পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের খুঁটির মূল লাইন থেকে সংযোগ নিয়ে ধানের চারা ইঁদুরের থেকে রক্ষা করতে ফাঁদ তৈরি করে। আর ওই অবৈধ লাইনে জড়িয়ে হারুনের মৃত্যু হয়েছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/এলএ)