নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় সেনাসদস্য নিহত

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ নভেম্বর ২০২১, ১৩:৪১ | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২১, ১৩:২৭

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় রেদোয়ান হোসেন মিশু তরফদার (২৩) নামে এক সেনাসদস্য নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে চেয়ারম্যানঘাট-সুবর্ণচর সড়কের আব্দুল্যা মিয়ারহাট বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রেদোয়ান হোসেন নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দলপুর এলাকার হুমায়ন কবিরের ছেলে। তিনি ৮ সিগন্যাল ব্যাটালিয়ান সিলেট সেনানিবাসে কর্মরত ছিলেন।

একই ঘটনায় মো. শরীফ হোসেন নামে একজন আহত হয়েছেন। আহত শরীফ হোসেন নিহত মিশুর ভগ্নিপতি। শরীফ হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা স্থানান্তর করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সিলেট থেকে পাঁচদিনের ছুটিতে নোয়াখালীতে আসেন সেনাসদস্য (সৈনিক) রেদোয়ান।

শনিবার সকালে চাটখিল থেকে সুবর্ণচরের জোবায়ের বাজারে সেনাবাহিনীর এসএলবি ক্যাম্পে যান তিনি। কাজ শেষ করে নিজের ভগ্নিপতি শরীফসহ মোটরসাইকেলে চাটখিলের উদ্দেশ্যে রওনা করেন তারা।

পথে তাদের মোটরসাইকেলটি আব্দুল্যা মিয়ারহাট এলাকায় পৌঁছলে সামনে থাকা একটি বিদ্যুতের খুঁটিবাহী ভ্যানের পেছনে গিয়ে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা রেদোয়ান ও শরীফ গুরুতর আহত হন।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক রেদোয়ানকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মোহাম্মদ আব্দুল আজিম জানান, দুর্ঘটনায় নিহত সেনা সদস্যের মাথায় আঘাত লেগেছিল। আহত ব্যক্তিতে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :