বিয়ে না করেই মা হচ্ছেন স্বরা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ নভেম্বর ২০২১, ১৪:৪০ | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২১, ১৪:১৯

কবে বিয়ে হবে! কবেই বা মা হবেন? এদিকে আর যে তর সইছে না তার! কচি গলার কান্না, আধো আধো কথা নাকি তাকে বেজায় টানছে! তাই বিয়ের আগেই মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর।

সুস্মিতা সেন, সানি লিওন, রাবিনা ট্যান্ডন, একতা কাপুর, নীলম কোঠারিদের দেখানো পথে হাঁটতে চলেছেন বর্তমান সময়ের জনপ্রিয় এই নায়িকা। তাদের মতোই সন্তান দত্তক নিতে চলেছেন স্বরা।

মুম্বাইয়ের এক সংবামাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে স্বরা জানিয়েছেন, সেন্ট্রাল অ্যাডপশন রিসোর্স অথরিটির (সিএআরএ) সঙ্গে দত্তক নেওয়ার ব্যাপারে ইতোমধ্যে তার কথা হয়েছে। সংস্থা তাকে আপাতত অপেক্ষমাণ তালিকায় রেখেছে।

হবু মা এক বিবৃতিতে আরও বলেছেন, ‘আমি আজীবন সুন্দর একটি পরিবার এবং সুস্থ সন্তান চেয়েছি। কাউকে দত্তক নিয়ে একসঙ্গে এই দুই চাওয়া পূরণ করব। আমি ভাগ্যবান, আমার দেশ ভারত অবিবাহিত নারীকেও দত্তক নেওয়ার অনুমতি দেয়।’

স্বরার মা-বাবাও খুব খুশি। মেয়েকে পূর্ণ সমর্থন জানিয়েছেন তারা। গত মাসেই স্বরা পিসি হয়েছেন। ভাই ঈশান এবং তার স্ত্রী ভূমিকার একটি মেয়ে হয়েছে।

ইনস্টাগ্রামে সেই ছবি দিয়ে স্বরা লিখেছিলেন, ‘পিসি’ ডাক শোনার জন্য তিনি অধীর আগ্রহে অপেক্ষা করছেন। তিনিও যে এক দিন এই ডাক শুনবেন, ভাবতেই পারেননি বলে লিখেছিলেন স্বরা।

ঢাকাটাইমস/২৭নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :