যে আক্ষেপ এখনও পোড়ায় শাহিদকে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২১, ১৪:৪৩

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের ব্লকবাস্টার সিনেমা ‘রং দে বাসন্তী’র কথা মনে আছে তো? দারুণ ব্যবসা করেছিল সেটি। পাত্র-পাত্রীদের অভিনয়ের পাশাপাশি দর্শকের মন জয় করেছিল সিনেমাটির গল্পও।

কিন্তু জানেন কি, ব্যবসাসফল ওই সিনেমায় হালের অন্যতম সুপারস্টার শাহিদ কাপুরেরও থাকার কথা ছিল। তাকে অভিনয়ের জন্য প্রস্তাব দিয়েছিলেন পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরা স্বয়ং। ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র করণ সিঙঘানিয়ার ভূমিকায় শাহিদকে চেয়েছিলেন তিনি।

কিন্তু সে সময় পরিচালক রাকেশের প্রস্তাব ফিরিয়ে দেন শাহিদ। সময়ের অভাবে ইচ্ছে থাকা সত্ত্বেও এ ছবিতে কাজ করতে পারেননি তিনি।

একবার এক সংবাদমাধ্যমকে শাহিদ বলেছিলেন, ‘এই ছবিটি না করতে পেরে পরে আফসোস হয়। চিত্রনাট্য পড়ে কেঁদে ফেলেছিলাম। আমার খুবই ভাল লেগেছিল। কিন্তু সময় বের করতে পারিনি। সেই আক্ষেপ এখনও পোড়ায়।’

তবে শুধু শাহিদ নয়, ফারহান আখতারকেও এই চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন রাকেশ। তখন বলিউডে ফারহান কিছুটা নতুন। তবে সে সময় তিনি ব্যস্ত ছিলেন ‘লক্ষ্য’ ছবির শ্যুটে।

তাই শাহিদের মতো ফারহানও ফিরিয়ে দিয়েছিলেন রাকেশকে। অবশেষে ছবিতে করণ সিঙ্ঘানিয়ার ভূমিকায় অভিনয় করেন দক্ষিণী অভিনেতা সিদ্ধার্থ। তিনি বেশ ভালোই ফুটিয়ে তুলেছিলেন চরিত্রটি।

ঢাকাটাইমস/২৭নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :