আগুনে সব হারানো বস্তিবাসীর পাশে মেয়র কিরণ

নগর প্রতিবেদক, গাজীপুর
| আপডেট : ২৭ নভেম্বর ২০২১, ১৭:৩৭ | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২১, ১৭:০৭

আনুষ্ঠানিকভাবে দ্বায়িত্ব নেয়ার আগেই আগুনে সব হারানো টঙ্গীর বস্তিবাসীর পাশে দাঁড়ালেন গাজীপুর সিটি করপোরেশনের প্যানেল মেয়র আসাদুর রহমান কিরণ।

টঙ্গীর হাজীর মাজার বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের জন্য স্থানীয় কাউন্সিলর ও নেতা-কর্মীদের সহযোগিতায় এক সপ্তাহ তিন বেলা খাদ্য সহায়তা দেয়ার কথা বলেছেন তিনি।

শনিবার দুপুরে ক্ষতিগ্রস্ত বস্তি পরিদর্শনে এসে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

আসাদুর রহমান কিরণ বলেন, আগুনে ক্ষতিগ্রস্ত মানুষগুলো মানবেতর জীবন পার করছেন। দলীয় নেতা-কর্মীদের তাদের পাশে দাঁড়ানোর নির্দেশ দেয়া হয়েছে। জেলা প্রশাসকের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করা হচ্ছে।

তিনি বলেন, স্থানীয় কাউন্সিলর ও নেতা-কর্মীদের সহযোগিতায় এক সপ্তাহ ক্ষতিগ্রস্ত বস্তিবাসীকে তিন বেলা খাদ্য সহায়তা দেয়া হবে। পরে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, সিটি করপোরেশন এবং জেলা প্রশাসকের পক্ষ থেকে তাদেরকে পুনর্বাসন করা হবে।

স্থানীয় কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকার জানান, জেলা প্রশাসকের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করা হচ্ছে। দুপুরে জেলা প্রশাসকের একটি প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রাথমিকভাবে ক্ষতিগ্রস্ত সবাইকে একটি করে কম্বল দেয়া হবে বলে জানান তিনি।

এর আগে শনিবার রাতে টঙ্গী মাজার বস্তিতে লাগা আগুনে পুড়ে গেছে প্রায় পাঁচ শতাধিক ঘর। এই দুর্ঘটনায় কেউ নিহত না হলেও বেশ কয়েকজন আহত হন।

ফায়ার সার্ভিস কয়েল থেকে আগুনের সূত্রপাতের কথা জানালেও বস্তিবাসী মনে করছে, বৈদ্যুতিক লাইন থেকে অগ্নিকাণ্ড হয়েছে।

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/কেআর/বিইউ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :